ভারতীয় পণ্য বর্জনে ১২ দলীয় জোটের সংহতি

ভারতীয় আগ্রাসন ও ভারতীয় পণ্য বর্জন আন্দোলনে সংহতি প্রকাশ করায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তাকে ধন্যবাদ জানিয়েছেন ১২ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দরা। এসময় নেতারা রিজভীসহ বিএনপির অন্যান্য নেতৃবৃন্দের হাতে ভারতীয় পণ্য বর্জনের টি-শার্ট তুলে দেন।

শনিবার (২৩ মার্চ) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রিজভীর সঙ্গে সাক্ষাৎ করে তাকে টিশার্ট তুলে দেন ১২ দলীয় জোটের সমন্বায়ক সৈয়দ এহসানুল হুদা।

পরে এহসানুল হুদা বলেন, ভারতের সহায়তায় গত ৭ জানুয়ারি বাংলাদেশে নির্বাচনের নামে এক অদ্ভুত নাটক মঞ্চায়িত করেছে ডামি সরকার। ভারত একটি গণবিরোধী দখলদার শক্তিকে বারবার মদদ যোগাচ্ছে। ফলে অধিকার বঞ্চিত হচ্ছে বাংলাদেশের জনগণ এবং দেশের সার্বভৌমত্ব ক্রমান্বয়ে দুর্বল হয়ে পড়ছে। অপরদিকে সীমান্তে বাংলাদেশিদের বিএসএফ পাখির মতো গুলি করে হত্যা করছে প্রতিনিয়ত। এর প্রতিবাদ হিসেবে সামজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় পণ্য বর্জনের আহ্বান জানিয়েছে বিভিন্ন সংগঠন ও অনলাইন অ্যাক্টিভিস্টরা।

এসময় আরও উপস্থিত ছিলেন ১২ দলীয় জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিম, সমন্বায়ক সৈয়দ এহসানুল হুদা, জাতীয় পার্টির একাংশের মহাসচিব আহসান হাবিব লিঙ্কন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি মহিউদ্দিন ইকরাম, জাগপার রাশেদ প্রধান প্রমুখ।


সর্বশেষ সংবাদ