মাদক-বাল্যবিয়েকে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা  

মাদক-বাল্যবিয়েকে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা  
মাদক-বাল্যবিয়েকে লাল কার্ড দেখাল শিক্ষার্থীরা    © সংগৃহীত

বান্দরবানে জঙ্গিবাদ, মাদক, বাল্যবিয়ে ও স্মার্ট ফোন আসক্তিকে লাল কার্ড প্রদর্শন করে শপথ গ্রহণ করেছে দুই শতাধিক শিক্ষার্থী। বুধবার (১৭ জানুয়ারি) কুমিল্লার স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে বান্দরবান সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে প্রতিরোধ সভা ও শিক্ষার্থীদের শপথ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ মো. হুসাইনুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ট্যুরিস্ট পুলিশ, বান্দরবান জোন ইনচার্জ স্বপন কুমার আইচ এবং বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, দুর্নীতিকে না বলে লাল কার্ড প্রদর্শন করেন। সেই সঙ্গে সত্যবাদিতা, দেশ প্রেম ও মানবতাকে সবুজ কার্ড প্রদর্শন করে শপথ নেন।

নিয়মিত পড়াশুনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, সবসময় সত্য কথা বলতে, কখনও মাদক সেবন না করতে, ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিয়ে না করতে শিক্ষার্থীদের শপথ করান সংগঠনের সভাপতি কাওসার আলম সোহেল।


সর্বশেষ সংবাদ