এক গোলাম রেজা পেলেন তিন দলের মনোনয়ন

এইচএম গোলাম রেজা
এইচএম গোলাম রেজা  © সংগৃহীত

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ আসনের জাতীয় পার্টির (জাপা) সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজা এবার পৃথকভাবে তিনটি নিবন্ধিত রাজনৈতিক দল থেকে মনোনয়ন পেয়েছেন।

সাতক্ষীরা-৪ আসনে প্রার্থী হিসেবে গোলাম রেজা সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধরীর বিকল্পধারার মনোনয়ন পেয়েছেন। তিনি এই দলের বর্তমান প্রেসিডিয়াম সদস্য। এছাড়াও বর্তমানে আলোচিত দুটি দল তৃণমূল বিএনপি ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকেও মনোনয়ন পেয়েছেন।

গতকাল বৃহস্পতিবার বিকল্পধারা থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, দলটি থেকে মোট ১৬ জন দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তাতে সাতক্ষীরা-৪ আসনে গোলাম রেজার নাম রয়েছে। 

আরও পড়ুন: গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন যে ৭ প্রার্থী

নির্বাচনকে সামনে রেখে গতকাল বিএনএম যে ৮২ জন দলীয় প্রার্থীর তালিকা প্রকাশ করেছে, সেখানেও একই আসনে তার নাম রয়েছে। এছাড়া তৃণমূল বিএনপি বুধবার দলের যে ২৩০ প্রার্থীর নাম ঘোষণা করেছে, তাতেও একই আসনে রয়েছে গোলাম রেজার নাম।

উল্লেখ্য, ২০০৮ সালে অনুষ্ঠিত নবম সংসদ নির্বাচনে জাপার প্রার্থী হিসেবে সাতক্ষীরা-৪ আসনে প্রথমবারের মতো এমপি নির্বাচিত হন গোলাম রেজা। এমপি থাকাকালেই রেজাকে দল থেকে বহিস্কার করেন দলটির তৎকালীন চেয়ারম্যান এইচএম এরশাদ। পরে তিনি বিকল্পধারায় যোগ দেন। বর্তমানে তিনি দলটির প্রেসিডিয়াম সদস্য।


সর্বশেষ সংবাদ