যতক্ষণ আল্লাহ হায়াৎ রাখছেন, সেবা করে যেতে চাই: মাশরাফি

 ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ স্লোগানকে নিয়ে অনুষ্ঠিত আলোচনাসভায় মাশরাফি
‘জনতার মুখোমুখি জনতার সেবক’ স্লোগানকে নিয়ে অনুষ্ঠিত আলোচনাসভায় মাশরাফি  © সংগৃহীত

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমার মেয়াদকাল আর মাত্র ৮ মাস আছে। যতক্ষণ আল্লাহ আমার হায়াৎ রাখছে আপনাদের সেবায় কাজ করে যেতে চাই। বিগত ৪০-৪৫ বছরের সঙ্গে আমার ৪ বছর মেলান অনেক কিছুই বুঝতে পারবেন।

নিজ উপজেলায় লোহাগড়ায় ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ স্লোগানকে নিয়ে অনুষ্ঠিত আলোচনাসভা জনতার বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদানকালে এসব কথা বলেন মাশরাফি।

শনিবার (৪ মার্চ) বিকেলে তৃতীয় দিনের মতো লোহাগড়া ইউনিয়নের কালনা চর-করফা কওমী মাদরাসা মাঠে জনতার বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয় থেকে নির্যাতনকারীদের আজীবন বহিষ্কার চান ফুলপরী

এর আগে শুক্রবার (৩ মার্চ) বিকেলে উপজেলার মল্লিকপুর ইউনিয়নে এবং বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে দিঘলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে একই আলোচনাসভা অনুষ্ঠিত হয়।    

এসময় স্থানীয় এলাকার উন্নয়ন, সমস্যা ও স্থানীয় সরকারি কার্যালয়গুলোতে হয়রানিসহ নানা বিষয়ে এলাকাবাসী বিভিন্ন প্রশ্ন করলে সেগুলোর উত্তর দেন মাশরাফি।

আরও পড়ুন: অধ্যাপক তানজীমকে নির্দোষ দাবি সেই শিক্ষার্থীর সহপাঠীদের

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে লোহাগড়ার পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, লোহাগড়া ইউপি চেয়ারম্যান নাজমীন বেগমসহ আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের নেতা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ