অনাথ শিশুদের সঙ্গে র‌্যাবের বড়দিন পালন

অনাথাশ্রমের শিশুদের সঙ্গে র‍্যাবের বড়দিন উদযাপন
অনাথাশ্রমের শিশুদের সঙ্গে র‍্যাবের বড়দিন উদযাপন  © সংগৃহীত

অনাথাশ্রমের শিশুদের নিয়ে খ্রিস্ট ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শুভ বড়দিন পালন করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রবিবার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে র‌্যাব মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেনের শুভেচ্ছা বার্তা নিয়ে এলিট ফোর্সটির একটি প্রতিনিধিদল রাজধানীর তেজগাঁওয়ের হলি রোজারিও চার্চে আসে।

চার্চে বটমলে হোম অনাথাশ্রমের শিশুদের নিয়ে বড়দিনের কেক কাটেন তারা। এসময় শিশুরা বড়দিন উপলক্ষে ভক্তিমূলক গান পরিবেশন করেন।

র‌্যাবের অ্যাডিশনাল ডিআইজি আনোয়োর হোসেন বলেন, র‌্যাব সর্বদা সচেষ্ট আছে যেন দেশে শান্তি বিরাজ করে। শান্তিপূর্ণভাবে দেশে মানুষ জীবন-যাপন করতে পারে। এটাই আজকের শুভেচ্ছা বার্তা। দেশের শান্তির জন্য আমরা কাজ করে যাবো। 

আরও পড়ুন: প্রতিবন্ধকতাকে এখন আর অভিশাপ মনে করা হয় না: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

তিনি আরও বলেন, র‌্যাব ডিজির পক্ষ থেকে শুভেচ্ছা বার্তা পৌঁছে দিতে আমরা এখানে এসেছি। প্রত্যেকটা চার্চে যাচ্ছি। শুভেচ্ছা বার্তা পৌঁছে দিচ্ছি। 

অনুষ্ঠানে তেজগাঁও ক্যাথলিক গির্জা হোলি রোজারিও চার্চের (পবিত্র জপমালা রানীর গির্জা) সাবেক পাল পুরোহিত ও ফার্মগেট তেজকুনীপাড়ার সেন্ট জন ভিয়ানী হাসপাতালের নির্বাহী পরিচালক ফাদার কমল কোড়াইয়াসহ চার্চ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

ফাদার কমল কোড়াইয়া বলেন, আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আপনাদের (র‍্যাব), সারা বাংলাদেশে সুন্দর নিরাপত্তা দিয়েছেন। যার ফলে আমরা অত্যন্ত আনন্দঘন পরিবেশে বড়দিন উদযাপন করতে পারছি। 


সর্বশেষ সংবাদ