ফেনীতে তারুণ্যের বন্ধনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও কুরআন প্রতিযোগিতা

পুরস্কার বিতরণ
পুরস্কার বিতরণ   © টিডিসি ফটো

ফেনীর অন্যতম সামাজিক সংগঠন তারুণ্যের বন্ধনের প্রতিষ্ঠাবার্ষিকী ও হিফজুল কুরআন প্রতিযোগিতার সমাপনি অনুষ্ঠিত হয়েছে। আ্শুক্রবার ফেনী শহরের একটি  অভিযাত রেস্টুরেন্টে প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। 

ওসমাণ গণী রাসেলের সঞ্চালনায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নুর নবী হাসানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ফেনীর সময়’র সম্পাদক শাহাদাত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী ও সংগঠক ইমন উল হক, ফেনী লিও মুহুরী ক্লাবের সহ সভাপতি সংগঠক মোর্শেদ হেসেন,  ফেনী জেলা হিফজ পরিষদের সভাপতি মাওলানা আবদুল্লাহ, যমুনা টিভির বিশেষ প্রতিনিধি আরিফুর রহমান, ক্রীড়া সংগঠক শরিফুল ইসলাম অপু। 

তারুন্যের বন্ধনের সভাপতি নিষাদ আদনান সহ শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনীর ভিবিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সাংগঠনের নেতৃবৃন্দ।।

হিফজুল কুরআন প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে ১৩জন প্রতিযোগি অংশগ্রহণ করেন। প্রতিযোগিদের ১ম থেকে তেরোতম স্থান অধিকারীদের প্রায় ৫০হাজার টাকা সমমুল্যের নগদ অর্থ পুরস্কার, সম্মাননা ক্রেস্ট, গিফট প্যাক ও সনদ প্রদান করা হয়। এর আগে ফেনী জেলার বিভিন্ন হিফজ মাদ্রাসার ১২৮প্রতিযোগি থেকে চূড়ান্ত পর্বের জন্য ১৩প্রতিযোগি মনোনিত হয়।

অনুষ্ঠানে ২০২২-২৪ সালের জন্য ফখরুল ইসলাম ফাহাদকে সভাপতি, সেজানুল আলম চৌধুরী প্রিয়কে সাধারণ সম্পাদক ঘোষণা করে কমিটি অনুমোদন দেয়া হয়।


সর্বশেষ সংবাদ