শরীয়তপুরে সেতুতে লঞ্চের ধাক্কায় ৩ যাত্রী নিহত

লঞ্চ স্বর্ণদীপ প্লাস
লঞ্চ স্বর্ণদীপ প্লাস  © সংগৃহীত

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় সেতুতে লঞ্চের ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুই জন।

রবিবার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৪টায় জয়ন্তিয়া নদীতে ঢাকা থেকে ডামুড্যাগামী লঞ্চ স্বর্ণদীপ প্লাস উপজেলার সাইক্কা নামক স্থানে কুচইপট্টি সেতুতে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন কোদালপুর সরদারপাড়া এলাকার শাহ আলি মোল্লার ছেলে তানজিল (২৩), টাঙ্গাইলের শাকিল আহমেদ (২৫) ও জামালপুরের সাগর আলি (২৩)। নিহত তানজিল গাজীপুরে একটি গার্মেন্টস কারখানায় চাকরি করার পাশাপাশি বিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আরও পড়ুন: গভীর হচ্ছে নিম্নচাপ, ছয় বিভাগে বৃষ্টির সম্ভাবনা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ভোররাত সাড়ে ৩টার দিকে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কুচইপট্টি ইউনিয়নের সাইক্কা সেতুতে স্বর্ণদীপ প্লাস লঞ্চের তৃতীয় তলায় থাকা পানির ট্যাংকের ধাক্কা লাগে। ট্যাংকটি ছিটকে ঘুমিয়ে থাকা পাঁচ-সাতজন যাত্রীর ওপর পড়ে ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যান। আহত হন দুইজন।

আহতদের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে গুরুতর আহত এক যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেণ গোসাইরহাট থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার জানান, গোসাইরহাটের সাইক্কা এলাকার সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কায় পানির ট্যাংক তিন যাত্রী মারা গেছেন এবং দুই জন আহত হয়েছেন।  এ ঘটনায় লঞ্চের চালক ও মাস্টারকে আটক করা হয়েছে।

গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা কাফি বিন কবির বলেন, ‌লঞ্চ দুর্ঘটনার খবর পাওয়ার পর উদ্ধার তৎপরতা শুরু করা হয়। নিহত ৩ যাত্রীর মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ