অপারেশন থিয়েটারে দুই চিকিৎসকের মারামারি

জামালপুর জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটার
জামালপুর জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটার  © সংগৃহীত

হাসপাতালের অপারেশন থিয়েটারে দুই চিকিৎসকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ সময় অপারেশন থিয়েটার দুই ঘণ্টা বন্ধ থাকায় দুর্ভোগে পড়তে হয় রোগীদের।

ঘটনাটি ঘটেছে রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালের দ্বিতীয় তলার জেনারেল সার্জারি বিভাগের অপারেশন থিয়েটারে।

হাসপাতালের একাধিক সূত্র জানায়, জুনিয়র কনসালটেন্ট ডা. নাহিদুল কাদিরের সঙ্গে সার্জারি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. শামসুর রহমানের বাগবিতণ্ডা হয়। এসময় ডা. নাহিদুল কাদির অধ্যাপক ডা. তাইজুল ইসলামকে ডেকে আনলে তার সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ডা. তাইজুল ইসলাম অপারেশন থিয়েটারের ভিতরেই চড়াও হয়ে শার্টের কলার ধরে শামসুর রহমানকে কিলঘুষি মারতে থাকেন।

আরও পড়ুন: ১৬ জনকে বহিষ্কার করে রিভা-রাজিয়ার অন্যায়কে উৎসাহ দিয়েছে ছাত্রলীগ

নাম প্রকাশ না করার শর্তে হাসপাতালের কয়েকজন কর্মচারী জানান, হঠাৎ অপারেশন থিয়েটারের ভেতরে হট্টগোল শুনতে পাই। ভেতরে গিয়ে জানতে পারি এক ডাক্তার আরেক ডাক্তারকে কিলঘুষি মেরেছেন।এ ঘটনার পর হাসপাতালে অপারেশন থিয়েটারে প্রায় দুই ঘণ্টা বন্ধ থাকে।

হাসপাতালে রোগীর একাধিক স্বজন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে অপারেশন থিয়েটারের ভেতরে গণ্ডগোল শুরু হয়। সঙ্গে সঙ্গে অপারেশন থিয়েটারের গেট লাগিয়ে দেন সেখানকার লোকজন। দুই ঘণ্টা বন্ধ থাকার পর অপারেশন থিয়েটার খোলা হয়। ওইদিন আর অপারেশন করেনি চিকিৎসকরা।

এ বিষয়ে ডা. তাজুল ইসলাম ও নাহিদুল কাদিরের সঙ্গে মোবাইলে যোগযোগ করার চেষ্টা করা হলেও তারা কেউ কথা বলতে রাজি হননি।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান গণমাধ্যমকে বলেন, অপারেশন থিয়েটারের ভেতরে দুই ডাক্তারের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝির ঘটনা ঘটেছে। তবে বিষয়টি আমরা সমাধান করেছি। এখন অপারেশন থিয়েটার চালু হয়েছে।


সর্বশেষ সংবাদ