হৃদরোগে আক্রান্ত হয়ে মেডিকেল ছাত্রীর মৃত্যু

ফারহানা ইয়াসমিন পিনন
ফারহানা ইয়াসমিন পিনন  © সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫জুন) ভোর ৫টায় চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ওই শিক্ষার্থীর নাম ফারহানা ইয়াসমিন পিনন। তিনি কুমিল্লা মেডিকেল কলেজের ২৭ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া।

জানা গেছে, গত রবিবার ফুড পয়জনিংয়ে আক্রান্ত হন ফারহানা। এরপর তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে গতকাল তাকে আইসিইউতে নেওয়া হয়। মঙ্গলবার ভোরে কার্ডিয়াক এরেস্ট হয়ে মারা যান তিনি। 

আরও পড়ুন: রাজধানীতে চিরকুট লিখে মেডিকেল ছাত্রের আত্মহত্যা

ফারহানা ইয়াসমিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজের শিক্ষক রথীন দত্ত।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাসে তিনি জানিয়েছেন,  ‘‘কুমিল্লা মেডিকেল কলেজের ২৭তম ব্যাচকে আমি হিন্দিতে ১টা কথা বলতাম- 'কালাকার কী ব্যাচ, খুব জমে গা মেহফিল'। সেই ব্যাচেরই  ফারহানা ইয়াসমিন পিনন নামের এক নক্ষত্রের অকালে পতন! বিপদে না পরলে আমি ঈশ্বরকে ডাকি না কিন্তু গত কয়েকদিন ঈশ্বরকে সত্যিই অনেক ডেকেছি পিননকে আমাদের মাঝে ফিরিয়ে দাও।

কপাল, ভোরে আতিয়ারের স্টেটাসটা দেখে....এ নিয়ে ৫ থেকে ৬ বার হাতে মোবাইল নিয়েও কিছু লিখতে পারছিলাম না... পিনন সকাল থেকে হয়তো তোর জন্যেই কুমিল্লায় ঝুম বৃষ্টি, মেঘলা আকাশ দেখ না দেখ... ওপারে খুব ভাল থাকিস পিনন,খুব খুব ভাল...’’


সর্বশেষ সংবাদ