করোনা টিকা নেয়ার দেড় মাস পর সস্ত্রীক আক্রান্ত এমপি কেরামত

কাজী কেরামত আলী
কাজী কেরামত আলী  © সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী (৬৭)। এছাড়া তার সহধর্মিণী রেবেকা সুলতানা সাজু (৬২) এবং মেয়ে কানিজ ফাতিমা চৈতীও (৪০) ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন।

নিজেই বিষয়টি নিশ্চিত করে এমপি কাজী কেরামত আলী জানান, বৃহস্পতিবার (২৫ মার্চ) তিনি, তার সহধর্মিণী (দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন) এবং মেয়ের করোনা পজিটিভ আসে। ওইদিনই তিনি ও তার সহধর্মিণী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন এবং মেয়ে ২৭ মার্চ ভর্তি হন। বর্তমানে তারা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তাদের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে জানিয়ে সপরিবারে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য তিনি রাজবাড়ীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি রাজবাড়ী সদর হাসপাতাল টিকাদান কেন্দ্র থেকে এমপি ও তার মেয়ে এবং পরে তার স্ত্রী কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে ভ্যাকসিনের প্রথম ডোজ নেন।

জানা গেছে, গত ২৪ মার্চ তার জ্বরসহ ঠাণ্ডা ও কাশির উপসর্গ দেখা যায়। এ অবস্থায় এমপি তার স্ত্রী ও মেয়েকে নিয়ে ওইদিন বিকেলে রাজবাড়ী থেকে ঢাকায় যান। চিকিৎসকের পরামর্শে রাতে স্কয়ার হাসপাতালে তিনজনই করোনার নমুনা পরীক্ষা করেন। পরদিন ২৫ মার্চ সকালে রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে।


সর্বশেষ সংবাদ