পূর্ণিমার বিয়ের খবরে কেঁদে কেঁদে ক্লান্ত নায়ক বাপ্পী!

চিত্রনায়িকা পূর্ণিমা-স্বামী আশফাকুর রহমান রবিন ও বাপ্পী চৌধুরী
চিত্রনায়িকা পূর্ণিমা-স্বামী আশফাকুর রহমান রবিন ও বাপ্পী চৌধুরী  © ফাইল ছবি

হঠাৎ বৃহস্পতিবার মধ্য রাতে বিয়ের খবর দেশের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত অভিনেত্রী পূর্ণিমার। খবরটা নিজেই দিয়েছেন গণমাধ্যমকে। পাত্র আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় বহুজাতিক একটি কম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। পড়াশোনা করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

গত ২৭ মে পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পূর্ণিমা ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন। লাখো তরুণের স্বপ্নের নায়িকা তিনি। তাই তার বিয়েতে পুরুষ ভক্তদের মন খারাপ। সেই তালিকায় আছেন একজন চিত্রনায়কও। তার নাম বাপ্পী চৌধুরী।

পূর্ণিমার প্রতি নিজের ভালোলাগা ও তার বিয়ের খবর শুনে মন ভাঙার কথা অকপটেই বললেছেন এই নায়ক। নবদম্পতির ছবি পোস্ট করে গায়ক আসিফের জনপ্রিয় একটি গানের ছয়টি লাইন লিখেছেন বাপ্পী। কথাগুলো এমন- ‘ভাবিনি কখনো যাবে চলে/ এভাবে আমাকে একা ফেলে/ স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি/ একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি/ প্রতিশোধ নেবে নাও আমি বাধা দেবো না/ একবার বলে যাও কেন আমার হলে না?’

Bappy

তবে শেষ পর্যায়ে পূর্ণিমাকে অভিবাদনও জানিয়েছেন বাপ্পী। লিখেছেন, ‘তবুও অভিনন্দন!’

বাপ্পীর এমন পোস্ট দেখে অনেকের মনে প্রশ্ন জাগছে, তবে কি পূর্ণিমার সঙ্গে এই নায়কের কোনো সম্পর্ক ছিল? সেজন্যই এতটা ভেঙে পড়েছেন তিনি? বাপ্পী জানালেন, একদমই না। কারণ পূর্ণিমার সঙ্গে সরাসরি সেরকম দেখা-সাক্ষাৎ ছিল না তার। তবে বাপ্পীর ভীষণ পছন্দের নায়িকা পূর্ণিমা। এ কারণেই তার বিয়েতে মন বিষণ্ন হয়েছে।

এটাই প্রথম নয়, এর আগেও পূর্ণিমার প্রতি নিজের ভালোলাগার কথা প্রকাশ করেছিলেন বাপ্পী। গত বছরের ১১ জুলাই পূর্ণিমার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে বাপ্পী বলেছিলেন, ‘আপনি আমার ক্রাশ। এজন্য এখনও বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আপু।’


সর্বশেষ সংবাদ