‘আলো আসবেই’— অভিনেত্রীর পোস্ট ঘিরে রহস্য

সোহানা সাবার ফেসবুক পোস্ট
সোহানা সাবার ফেসবুক পোস্ট  © সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আওয়মী লীগ সমর্থিত অভিনয় শিল্পীদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ‘আলো আসবেই’ নিয়ে সমালোচনা থামছেই না। নতুন করে কবিতার মাধ্যমে অভিনেত্রী সোহানা সাবা ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তার এই পোস্ট ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে।

নেটিজেনরা বলছেন, এই গ্রুপের মাধ্যমে ছাত্র-জনতার উপর হামলার নানা পরিকল্পনা করা হয়েছিল। নতুন করে সেই বিষয়টি সামনে নিয়ে আসার পেছনে কোনো রহস্য লুকিয়ে থাকতে পারে। দায়িত্বশীল জায়গায় থেকে ফেসবুকে কিছু লেখার আগে সব দিক বিবেচনায় লিখতে হবে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ফেসবুকে  পোস্ট করেন সোহানা সাবা, 'ভেবেছিলাম সামনে অন্ধকার ঘন, দেখেছিলাম অশনি সংকেত ও রণ। সমুদয় পাল্টানো এই উপত্যকায়, নিজেকে ভুল প্রমাণ করে তবু বিশ্বাস করতে চাই আলো আসবেই।'

ফেসবুক পোস্টের শেষে ভালোবাসার একটি ইমোজিও জুড়ে দেন তিনি।

সোহানা সাবার এই স্ট্যাটাসে অধিকাংশ নেটিজেন হাসির প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কমেন্ট-এ বিরূপ মন্তব্য করতে থাকেন। এরপর কমেন্ট অপশন বন্ধ করে দেওয়া হয়।

প্রসঙ্গ, ‘আলো আসবেই’ গ্রুপের অ্যাডমিন ছিলেন সাবেক সংসদ সদস্য ও অভিনেতা ফেরদৌস, নায়ক রিয়াজ, অভিনেতা সাজু খাদেম ও অভিনেত্রী শামীমা তুষ্টি। আর এতে যুক্ত ছিলেন জায়েদ খান, সাইমন সাদিক, অভিনেত্রী অভিনেত্রী সুজাতা, অরুণা বিশ্বাস, নিপুণ, শমী কায়সার, আজিজুল হাকিম, রোকেয়া প্রাচী, তানভীন সুইটিসহ আরও অনেকে।


সর্বশেষ সংবাদ