মেহজাবীনের ব্রাজিল ও আর্জেন্টিনা জার্সি পরিহিত ছবি নিয়ে ফেসবুকে সমর্থকদের টানাটানি

মেহজাবীন চৌধুরী
মেহজাবীন চৌধুরী  © সংগৃহীত

কোপা আমেরিকার দ্বিতীয় ম্যাচে যুক্তরাষ্ট্রের মেটলাইফ স্টেডিয়ামে চিলির বিপক্ষে মাঠে বুধবার সকালে নেমেছিল মেসির আর্জেন্টিনা। মেসিদের এই ম্যাচ গ্যালারিতে বসেই উপভোগ করেছেন দেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। 

আর্জেন্টিনার জার্সি গায়ে ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যার ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কোপা আমেরিকা ২০২৪’র ছবি’। 

মেহজাবীনের আর্জেন্টিনার জার্সি গায়ে পোস্ট দেখেই তার পুরোনো একটি ছবি নতুন করে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। যেখানে ২০২২ সালে ব্রাজিলের জার্সি গায়ে দেখা যায় এই অভিনেত্রীকে। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেই সেই ছবি প্রকাশ করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘মিশন হেক্সা?’। 

এর আগে, মেহজাবীন যখন ছবিটি প্রকাশ করেছেন তখন ফুটবল বিশ্বকাপের জোয়ারে মেতেছিল পুরো বিশ্ব। ৫টি বিশ্বকাপ জয়ের পর হেক্সা মিশনে মাঠে নেমেছিল নেইমারের ব্রাজিল। কিন্তু মিশন হেক্সা সফল হয়নি সেলেসাওদের। 

বুধবার কোপা আমেরিকায় মাঠে থেকে মেহজাবীনের আর্জেন্টিনার জার্সি গায়ে মেসিদের সমর্থন দেখার পরে অনেক ভক্তরাই অভিনেত্রীর পুরোনো ছবি নিয়ে মজা করছেন। অনেকেই প্রশ্ন করছেন, মেহজাবীন ব্রাজিল নাকি আর্জেন্টিনা, কোন দলের সমর্থক?

মিজানুর রহমান নামে এক ফেসবুক ব্যবহারকারী লিখেন, পল্টি মারা একটা লিমিট আছে। আমি আগে জানতাম রাজনীতিতে পল্টি মারে, এখন দেখি সেলিব্রিটিও দল পাল্টানো পল্টি মারে। সুন্দর চেহারায় আরো কত পল্টি মারবা জাতি দেখুক। ধন্যবাদ তোমাদের পল্টি মারার জন্য।

নাইমা নামে একজন লিখেছেন, আগে ব্রাজিল সাপোর্ট করতেন। পরে নিজেদের ভুল বুঝতে পেরে আর্জেন্টিনা সাপোর্টার হয়ে গেছেন। এই ব্যাপারটা প্রশংসনীয়। ভুল বুঝতে পারা এবং ভুল থেকে শিক্ষা নিয়ে সঠিক পথে আসার জন্য আপনার প্রতি রইলো অগাধ শ্রদ্ধা ও প্রেম।

যুক্তরাষ্ট্রের মেটলাইফ স্টেডিয়ামে লাউতারো মার্তিনেজের শেষ সময়ের গোলে চিলিকে হারিয়েছে আর্জেন্টিনা। ফলে পরপর দুই জয়ে কোপার সুপার এইট নিশ্চিত করেছে মেসিরা। 


সর্বশেষ সংবাদ