হিরো আলমের ফেসবুক পেজ হ্যাক, ছড়ানো হচ্ছে অশ্লীল ছবি

হিরো আলম
হিরো আলম  © সংগৃহীত

আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমের ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাক করা হয়েছে। শনিবার (৩০ মার্চ) রাত আড়াইটার পর থেকে হ্যাকাররা পেজটির নিয়ন্ত্রণে নেয়।  সেখানে লেখা হয়, উগান্ডা সাইবার টিম দ্বারা পেজটি হ্যাক করা হয়েছে। হ্যাক হওয়ার পর পেজটি থেকে অশ্লীল ছবি পোস্ট দেওয়া হয়। তবে কমিউনিটি গাইডলাইনের আওতায় ছবিটি সম্ভবত ফেসবুক সরিয়ে দিয়েছে।

রোববার (৩১ মার্চ) দুপুরে কলকাতা থেকে বিষয়টি নিশ্চিত করেন তিনি। প্রোফাইল পিকচার চেঞ্জ করে কাশ্মীরের সাবেক স্বাধীনতাকামী নেতা বুরহান ওয়ানির ছবি দেওয়া হয়েছে। সেইসঙ্গে হ্যাকাররা পেজের কাভার ফরো পরিবর্তন করে অশ্লীল একটি ছবি দেয়। 

হ্যাক! হিরো আলমের ফেসবুক পেজে অশ্লীল ছবি

হিরো আলম বলেন, ভালো থাকি কীভাবে? আমি যখন যে কাজই করি তা নিয়ে একাশং মানুষ সমালোচনা করে। যখন কোনো বিষয় পান না, তখন ভিন্নভাবে আমার ক্ষতির চেষ্টা করেন। এইতো, এবার ফেসবুক পেজটি হ্যাকড করা হলো। আমার উন্নতি দেখে অনেক মানুষের চোখ টাটায়। এজন্য বারবার বিভিন্নভাবে আমার ক্ষতি করার চেষ্টা করছে। তারা জানে, মেরে ফেলা ছাড়া আমাকে দমিয়ে রাখা যাবে না।

এ ব্যাপারে তিনি আরও বলেন,  অনেকে চায় না যে, হিরো আলম অনলাইনে থাকুক। পেজ হ্যাকড হওয়ার ব্যাপার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ স্যারের সঙ্গে কথা বলেছি আমি। তিনি বিষয়টি সাইবার টিমকে জানিয়েছেন।

গত বছরও হ্যাকারদের কবলে পড়েছিল ফেসবুক পেজসহ হিরো আলমের দশটি অ্যাকাউন্ট। এবার আবারও একই ঘটনার শিকার হলেন তিনি। তবে ফেসবুকে তার ভেরিফায়েড পেজটি এখন আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

হিরো আলম এখন কলকাতায় ‘নীলে গেম’ ও ‘মিয়া ভাই’ নামে দুটি ছবির কাজে ব্যস্ত। সিনেমা দুটি পরিচালনা করছেন জামাল উদ্দিন।

 

সর্বশেষ সংবাদ