এবার শাকিব খানের মা হচ্ছেন মাহিয়া মাহি!

শাকিব খান ও মাহিয়া মাহি
শাকিব খান ও মাহিয়া মাহি  © সংগৃহীত

আসছে ঈদে মুক্তি পাবে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বিগ বাজেটের ‘রাজকুমার’ সিনেমা। সিনেমাটির প্রথম পোস্টার ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে। কদিন ধরেই আলোচনা হচ্ছিল এ সিনেমায় দেখা যেতে পারে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও।

একটি সূত্র নিশ্চিত করেছে, বিগ বাজেটের এ সিনেমাতে শাকিবের বিপরীতে এই সুপারস্টারের মায়ের ভূমিকায় দেখা যাবে মাহিকে। আর অভিনেতার বাবার চরিত্রে দেখা যাবে গুণী অভিনেতা তারিক আনাম খনকে।

যদিও এ বিষয়ে মাহির পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো মন্তব্য মেলেনি। গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এই সিনোমর শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ।

এই সিনেমার ট্রেলার নায়কের জন্মদিনে বুর্জ খলিফায় দেখানো হবে। ‘রাজকুমার’-এ শাকিব খানের সঙ্গে থাকছেন হলিউড অভিনেত্রী কোর্টনি কফি। এছাড়াও কে কে থাকছেন―তা শুরু থেকেই অনেকটা গোপন ছিল। তবে সিনেমার মুক্তির সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে অনেক কিছুই প্রকাশ্যে আসা শুরু করেছে।

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। আসন্ন ঈদে বাংলাদেশের পাশাপাশি সিনেমাটি মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

এদিকে রাজকুমার সিনেমার শুরু থেকেই পরিচালক হিমেল আশরাফ বলছিলেন, কিছু চমক থাকবে এই সিনেমায়। এ জন্য সবাইকে অপেক্ষা করার কথাও বলছিলেন তিনি। আর মাহির ক্যামিও চরিত্র সেই চমকের একটি অংশ বলে ধারণা করছেন দর্শকরা।

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে হাজির হয়েছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। পিএ কাজলের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৩ সালে। এরপর ২০২০ সালে তারা একসঙ্গে কাজ করেন অনন্য মামুনের ‘নবাব এলএল.বি’ সিনেমায়। রাজকুমারের মাধ্যমে চার বছর পর আবারও একসঙ্গে কাজ করছেন তারা।


সর্বশেষ সংবাদ