আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প ছড়ানোর অধিকার কাউকে দেইনি

তাসনিয়া ফারিন
তাসনিয়া ফারিন  © সংগৃহীত

নাটকপাড়ায় অনেকদিন ধরেই ভেসে বেড়াচ্ছে তাহসান খান ও তাসনিয়া ফারিনের প্রেমের গুঞ্জন। এমনকি তারা নাকি চুপিসারে বিয়ে করে সংসারও করছেন-এমন কথা শোনা যাচ্ছে। তবে ভেসে বেড়ানো এ ধরনের খবরকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন ফারিন। এটাকে মনগড়া বলে উড়িয়ে দিয়ে তিনি বলছেন, আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প ছড়ানোর অধিকার কাউকে দেইনি।

আজ বুধবার তাসনিয়া ফারিন নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে এ ঘটনা নিয়ে বিস্তারিত তুলে ধরেছেন। নিচে তার সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধারা হলো- 

সাংবাদিক ভাইবোনদের আমি শ্রদ্ধা করি। সম্মানের চোখে দেখি। তাদের সবাইকে আমার পেশাদার জীবনের অংশ মনে করি। সাংবাদিকতা আমার চোখে মহতী পেশা। কিন্তু কিছু সাংবাদিক যাচাই না করে মনগড়া কোনো তথ্য ছড়িয়ে দিলে ভীষণ কষ্ট লাগে। এটাই আমার এখনকার অনুভূতি। 

কষ্ট নিয়ে বলতে হচ্ছে- কোনো সাংবাদিক, নিউজ মিডিয়া এবং অনলাইন মিডিয়া যদি ভিত্তি, প্রমাণ, উৎস বা তথ্য ছাড়া আমাকে জড়িয়ে মিথ্যা, ভ্রান্ত, উদ্দেশ্যপ্রণোদিত কিংবা অবমাননাকর সংবাদ প্রকাশ করে, যার কারণে আমার ইমেজের ওপর নেতিবাচক পড়ে, তাহলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো।  

আমি বরাবরই চুপচাপ কাজ করেছি। আমার ব্যক্তিজীবন সবসময় লাইমলাইটের বাইরে রাখতে পছন্দ করি। খুব কম মানুষই ব্যক্তিগত ফারিণকে চেনে। কিছু না বলার অর্থ এই নয় যে, কিছু বলার ক্ষমতা আমার নেই। বাক-স্বাধীনতার অপব্যবহার রোধে আমার যা করণীয় তা করবো। 

আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প ছড়ানোর অধিকার আমি কাউকে দেইনি। কেউ সেটা করলে আমি সহ্য করবো না। সম্পূর্ণ কাল্পনিক একটা বানোয়াট গল্পের ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন বোধ করি না আমি। 

আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার ব্যক্তিজীবন নিয়ে জানানোর মতো কোনো খবর এই মুহূর্তে নেই। আমার এবারের ঈদের কাজগুলোর আপডেট একে একে পোস্ট করতে চাই। ধন্যবাদ।


সর্বশেষ সংবাদ