দরিদ্রদের বহনে ব্যবহৃত হবে হিরো আলমের উপহার পাওয়া গাড়িটি

উপহারের গাড়ি গ্রহণ করছেন হিরো আলম
উপহারের গাড়ি গ্রহণ করছেন হিরো আলম  © সংগৃহীত

নানা আলোচনা-সমালোচনার পর হবিগঞ্জের চুনারুঘাটে এসে উপহারের গাড়ি গ্রহণ করলেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে নরপতি গ্রামে এসে অধ্যক্ষ এম মখলিছুর রহমানের কাছ থেকে গাড়ির কাগজপত্র ও চাবি গ্রহণ করেন তিনি। হিরো আলম জানিয়েছেন, উপহারের এই গাড়িটি নিজে ব্যবহার করবেন না, দরিদ্র রোগী ও লাশ বহনের কাজে ব্যবহার করা হবে।

হিরো আলমের আগমন উপলক্ষে নরপতি গ্রামের মখলিছুর রহমানের বাড়িতে হিরো আলম আসলে ব্যাপক করতালির মাধ্যমে তাকে স্বাগত জানানো হয়। চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ বাহারের সভাপতিত্বে ‘সিলেটবাসীর পক্ষ থেকে প্রিন্সিপাল এম মখলিছুর রহমান কর্তৃক হিরো আলমকে নোয়াহ গাড়ি উপহার’ শীর্ষক অনুষ্ঠানের মাধ্যমে সম্মাননা স্মারক, গাড়ির চাবি ও কাগজপত্র প্রদান করা হয়েছে হিরো আলমকে। 

ভালোবাসার উপহার গাড়ি গ্রহণ করার কথা জানিয়ে হিরো আলম বলেন, আমার গাড়ি আছে, কিন্তু ভালোবাসার টানে এখানে এসেছি। এই ভালোবাসার উপহার আমি দরিদ্র রোগী ও লাশ পরিবহনের জন্য ব্যবহার করতে চাই।
এসময় গাড়ী প্রদানকারী প্রিন্সিপাল এম মখলিছুর রহমান বলেছেন, হিরো আলম বাংলার বাঘ। বগুড়ায় দুটি আসনে নির্বাচনের সময় ফেসবুকে আমার ভাই এই বাংলার নায়ক হিরো আলমকে সিলেটবাসীর পক্ষ থেকে ছোট্ট উপহার হিসেবে ফেসবুকে নোয়াহ গাড়িটি উপহার দেওয়ার ঘোষণা বাস্তবায়ন করা হয়েছে।

এর আগে গাড়ি আনতে যাওয়ার পথে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে জরিমানা ও মামলা দেয় পুলিশ।

সম্প্রতি হিরো আলম বগুড়ায় দুটি আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে লড়েছেন। এতে তার জনপ্রিয়তায় মুগ্ধ হয়ে নিজের নোহা গাড়ি উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজী আব্দুল জব্বার জিএল একাডেমী এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান।

এর আগে গত ৩১ জানুয়ারি নিজের ফেসবুক পেইজে হিরো আলমকে গাড়ি উপহার দেয়ার বিষয়টি ঘোষণা করেন এম. মুখলিছুর রহমান। তিনি সোমবার হিরো আলমকে সিলেটবাসীর পক্ষ থেকে চাঁদা তুলে ৫ লাখ টাকা উপহার দেয়ার কথা জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণার পর তা নিয়ে নানা অলোচনা-সমালোচনার পর উপহারের এই গাড়ি না পেলে ওই অধ্যক্ষের বিরুদ্ধে মামলা করার কথাও জানিয়েছেন অভিনেতা হিরো আলম। নানা জল্পনা-কল্পনা শেষে আজ তার নিকট গাড়িটি হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ সংবাদ