‘বেবি বাম্প’ নিয়ে মুখ খুললেন বুবলি

নায়িকা বুবলী
নায়িকা বুবলী  © ফাইল ফটো

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী মঙ্গলবার দুপুরে তার ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের বেবি বাম্প দেখিয়ে  দুটি ছবি পোস্ট করেছেন। যার একটি দেখে নেটিজেনরা মনে করছেন তিনি অন্তঃস্বত্বা।

ছবিটি কবেকার সে বিষয়ে পোস্টে কিছু জানাননি বুবলী। তবে ধারণা করা হচ্ছে ছবিগুলো আগের। কারণ, বুবলী এখন অভিনয় করছেন জাকির হোসেন রাজু পরিচালিত চাদর সিনেমায়। সিনেমার শুটিংয়ে তাকে স্বাভাবিক দেখা গেছে।

স্ট্যাটাসটি দেয়ার পরপরই বুবলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন না ধরলেও সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন তিনি। সেসময় তিনি ছিলেন চাদর সিনেমার শুটিংয়ে।

 

সেখানে তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি কখনই আমার ব্যক্তিগত বিষয় সামনে আনতে চাই না। আপনারা অনেকবার অনেককিছু জানতে চেয়ছেন, কিন্তু আমি বরাবরই বলেছি যে, আমি আমার প্রফেশনাল লাইফটা নিয়ে ফোকাসে থাকতে চাই।’

স্ট্যাটাস ও ছবি নিয়ে বুবলী বলেন, ‘ডেফিনেটলি কিছু ব্যাপার তো আছেই। আমি এর আগেও বলেছি যে এগুলো নিয়ে পরে কথা বলব। কোনো ঘটনার পেছনে আরও অনেক ঘটনা থাকে।’

কয়েকদিনের মধ্যেই সাংবাদিকদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলবেন বলে জানান তিনি এবং ঘটনাটিকে সেনসেটিভ ও ইমোশনাল ইস্যু বলে জানান বুবলী।

তিনি আরও বলেন, ‘আমরা যেহেতু মুসলিম, আমি একজন মুসলিম মানুষ, সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে। সবকিছু সুন্দর, শালীনভাবেই হয়েছে।’

মঙ্গলবার দুপরে দেয়া পোস্টের ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার জীবনের সঙ্গে আমি’। এর নিচে হ্যাসট্যাগ দিয়ে লিখেছেন ‘থ্রোব্যাক আমেরিকা’। এই ‘থ্রোব্যাক আমেরিকা’ শব্দ দুটির কারণে ধারণা করা হচ্ছে, ২০২০ সালে বুবলী যখন আমেরিকাতে ছিলেন, ছবিদুটি সেই সময়ের। 

আরও পড়ুনঃ ফেসবুকে বুবলীর বেবি বাম্পের ছবি পোস্ট

বুবলীর মা হওয়ার গুঞ্জন উঠেছিল ২০২০ সালে। বুবলী যখন শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত বীর সিনেমায় অভিনয় করছিলেন, তখন তার মা হওয়ার গুঞ্জন ওঠে।

সিনেমাটির শুটিং শেষ করেই বুবলী পাড়ি জমান আমেরিকা। করোনা মহামারির সময় যখন দেশে লকডাউন চলছিল, তখন তিনি আমেরিকাতে ছিলেন। গুঞ্জন আছে, আমেরিকাতে সন্তান প্রসব করেছেন এ অভিনেত্রী।


সর্বশেষ সংবাদ