এআইইউবির ‘সিঙ্গেলদের’ জন্য আছেন নুসরাত ফারিয়া!

নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া  © ফাইল ছবি

সম্প্রতি ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রচারে নেমেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ও অভিনেতা সিয়াম। গতকাল সোমবার সিনেমা প্রচারনার জন্য ‘অপারেশন সুন্দরবন’ টিম যান বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) ক্যাম্পাসে। সেখানে উপস্থিত শিক্ষার্থীদের সামনে কথা বলেন ফারিয়া।

উপস্থিত ‘সিঙ্গেল’ শিক্ষার্থীদের তার সাথে সিনেমা দেখার আহ্বান জানান তিনি। উপস্থিত এক শিক্ষার্থীর ‘আমার তো গার্লফ্রেন্ড নেই’ এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, আমি তো আছি। আগামী শুক্রবার তুমি আমার সাথে সিনেমাটি দেখতে যাবে। তারপর এআইইউবির সকল শিক্ষার্থীদের উদ্দ্যেশে মজার ছলে তিনি বলেন, ‘এখানে যেই সিঙ্গেল হও না কেন, তার জন্য আমি আছি। প্রতি শুক্রবারে আমি তাদের সাথে সিনেমা দেখতে যাব।’

এসময় এআইইউবি সাবেক শিক্ষার্থী এই নায়িকা সকলকে সবাইকে ‘অপারশেন সুন্দরবন’ সিনেমা দেখার আমন্ত্রণ জানান। এ সিনেমা নিয়ে এর আগে তিনি বলেন, ‘এটি আমার ২০তম সিনেমা। কিন্তু মনে হচ্ছে প্রথম সিনেমা। এত থ্রিল আর এক্সাইটমেন্ট যে ভাষায় প্রকাশ করতে পারব না। এই ছবির জন্য অনেকদিন ধরে অপেক্ষা করছি। চার বছর কষ্ট করেছি এর জন্য। বাবা-মায়ের সঙ্গে কথা বলিনি, কারও সঙ্গে যোগাযোগ ছিল না, বনে-জঙ্গলে শুটিং করেছি। তখন কিছু খেতে চাইলেও সেটার জন্য দুদিন অপেক্ষা করতে হয়েছে। সুতরাং সবার কাছে অনুরোধ, পরিবারের সবাইকে নিয়ে সিনেমাটি দেখতে যাবেন।’

আরও পড়ুন: ভর্তি পরীক্ষায় সুযোগ পাননি, আজ সেই ক্যাম্পাসে ‘মধ্যমণি’ ফারিয়া

আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘অপারেশন সুন্দরবন’। দীপংকর দীপনের পরিচালনায় সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত ‘অপারেশন সুন্দরবন’; বন্যজীবন নিয়ে বাংলাদেশের প্রথম রোমাঞ্চকর কাহিনিচিত্র এটি।
 
সিনেমাটিতে অভিনয় করেছেন রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, দর্শনা বণিক, তাসকিন রহমান, রওনক হাসান, তুয়া চক্রবর্তী, মনোজ প্রামাণিক, সামিনা বাশার, রাইসুল ইসলাম আসাদ, আরমান পারভেজ মুরাদ, নরেশ ভুইয়া, মানস বন্দোপাধ্যায়, মনির খান শিমুল প্রমুখ।


সর্বশেষ সংবাদ