বশেমুরবিপ্রবিতে নতুন দুই সহকারী প্রক্টর নিয়োগ

 গাজী মোহাম্মদ মাহবুব ও সাদ্দাম হোসেন
গাজী মোহাম্মদ মাহবুব ও সাদ্দাম হোসেন  © সংগৃহীত ছবি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রক্টোরিয়াল টিমে নতুন দুইজন সহকারী প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. মোরাদ হোসেন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অত্র বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেনকে স্বাধীনতা দিবস হলের সহকারী প্রভোস্টের পদ থেকে অবমুক্ত করে সহকারী প্রক্টর এবং অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক গাজী মোহাম্মদ মাহবুবকে সহকারী প্রক্টর হিসেবে তিন বছরের জন্যে নিয়োগ দেয়া হয়েছে।

আরও পড়ুন: সংক্ষিপ্ত সিলেবাসে ভর্তি পরীক্ষা নিয়ে যা বলছে আয়োজক কমিটি

এতে আরও উল্লেখ করা হয়েছে, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. বুলু রহমান-কে স্বাধীনতা দিবস হলের সহকারি প্রভোস্ট ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো. রকিবুল ইসলামকে অবমুক্ত করে তদস্থলে বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহাবউদ্দিনকে শেখ রাসেল হলের সহকারী প্রভোস্ট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

এ বিষয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন বলেন, আমার লক্ষ্য থাকবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করা। বিশেষ করে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠু শিক্ষার পরিবেশ বজায় রাখতে এবং বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিয়ে যেতে প্রক্টরিয়াল টিমের একজন সদস্য হিসেবে সমন্বিতভাবে প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করা।

আরও পড়ুন: কোভিড চিকিৎসার বড়ি নিয়ে আসছে বেক্সিমকো

অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক গাজী মোহাম্মদ মাহবুব বলেন, বিশ্ববিদ্যালয়ের স্বার্থে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। অবশ্যই বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিয়ে যেতে কাজ করবো।


সর্বশেষ সংবাদ