মেধায় চূড়ান্ত ভর্তির পর মাভাবিপ্রবিতে আসন ফাঁকা ৫৬

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি)
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি)   © ফাইল ফটো

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের মেধার চূড়ান্ত ভর্তি ৫ অক্টোবর, ২০২৪ থেকে ২৭ অক্টোবর, ২০২৪ পর্যন্ত  সম্পন্ন হয়। দুর্গাপূজা, ফাতেহা-ই-ইয়াজদাহম ও লক্ষ্মীপূজার ছুটি  বাদে তেরো দিনের চূড়ান্ত ভর্তির কার্যক্রম শেষে জানা যায়, মাভাবিপ্রবিতে ৮১৯ জন চূড়ান্ত ভর্তি সম্পন্ন করেন। 

ফাঁকা আসনের মধ্যে সিএসই বিভাগে ১টি, পদার্থবিজ্ঞান বিভাগে ৩টি, আইসিটি বিভাগে ১টি, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ২টি, ইএসআরএম বিভাগে ২টি, বিজিই বিভাগে ২টি, সিপিএস বিভাগে ৪ টি, রসায়ন বিভাগে ৪টি, পরিসংখ্যান বিভাগ ৯টি, এফটিএনএস বিভাগে ৭টি, হিসাববিজ্ঞান বিভাগে (এ ইউনিটে ১টি, বি ইউনিটে ১টি ও সি ইউনিটে ২টি), গণিত বিভাগে ৪টি, বিএমবি বিভাগে ১টি, ব্যবস্থাপনা বিভাগে (এ ইউনিটে ৫টি, বি ইউনিটে ফাঁকা নাই ও সি ইউনিটে ফাঁকা নাই), অর্থনীতি বিভাগে (এ ইউনিটে ৬টি, বি ইউনিটে ফাঁকা নাই ও সি ইউনিটে ফাঁকা নাই), টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি এবং ফার্মেসি বিভাগে ফাঁকা নাই।

উল্লেখ্য, এর আগে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় প্রথম বর্ষের প্রথম ক্লাস/অরিয়েন্টেশন ২৮ অক্টোবর (সোমবার) বিভাগ অনুযায়ী নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, ডিন, প্রক্টর, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক উপস্থিত থাকবেন।


সর্বশেষ সংবাদ