মাভাবিপ্রবিতে জালালাবাদ স্টুডেন্টস এ্যাসোসিয়েশন এর নতুন কমিটি

ডান থেকে সভাপতি অয়ন চন্দ ও সাধারণ সম্পাদক দোয়েল ভৌমিক
ডান থেকে সভাপতি অয়ন চন্দ ও সাধারণ সম্পাদক দোয়েল ভৌমিক  © ফাইল ছবি

টাঙ্গাইলের মাওলানা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) সিলেট, জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে গণিত বিভাগের অয়ন চন্দ সভাপতি এবং অর্থনীতি বিভাগের দোয়েল ভৌমিক সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। 

সোমবার  (১৩ মে ) সিলেট বিভাগের, সব উপদেষ্টা ও শিক্ষার্থীর সম্মতিক্রমে জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবে।

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহসভাপতি ফয়সাল আহমেদ (BGE), মো. ওয়াহিদুজ্জামান চৌধুরি (ICT), মহসিন আহমেদ (CPS), ইমা চৌধুরি (BMB),  যুগ্ম সাধারণ সম্পাদক, প্রদ্ম্যন্ন সিংহ বিজয় (CSE), আদনান আহমেদ (Physics), শামিমা শারমিন উর্মি (BMB), সাংগঠনিক সম্পাদক ধনা ভূমিজ (Statistics), রাহুল চন্দ (Statistics), সাগর রায় (ICT), রঞ্জন চন্দ্র দাস (Textile) নির্বাচিত হয়েছেন। 

এছাড়া প্রচার সম্পাদক আজহার উদ্দিন মো. সাদী (Textile), অলক দাস অপি (CPS), নিশাত তাসনীম (Physics), দপ্তর সম্পাদক আম্বিয়া রনি (Pharmacy), শাবিল সাইরাত চৌধুরি (Statistics), পপি বুনার্জী (ESRM), অর্থ বিষয়ক সম্পাদক দ্বীপেন কুমী (BMB), রমন গোয়ালা (Pharmacy), মনীষা আচার্য (BGE), নারী বিষয়ক সম্পাদক বিউটি খান (Economics), সালমা আক্তার মুন্নি (BGE)। 

শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আজমাইন ফায়েক রহমান (Pharmacy), জুবায়ের আহমেদ (Chemistry), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অনিক পাল (BGE), পাপন বিশ্বাস (ICT), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজল দেবনাথ (CSE), অনিক মল্লিক (ICT), ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমেদ তারেক (ICT), শাহরিয়ার আহমেদ শাওন (FTNS), সেমিনার বিষয়ক সম্পাদক নাজমুল হাসান (ICT), পরাগ দাস অন্তু(Textile), আপ্যায়ন বিষয়ক সম্পাদক কীর্তিময় রায় অঙ্কুর (Pharmacy), মোহাম্মদ সেলিম মিয়া (Textile).

সভাপতি অয়ন চন্দ বলেন, প্রথমেই ধন্যবাদ জানাতে চাই আমাদের সিনিয়র ভাই এবং আপুদের যারা আমাদের উপর আস্থা রেখেছেন। আশা করি আমরা সেই আস্থার প্রতিদান দিতে পারবো। সেই সাথে সিলেটের সম্মানকে আরো অনন্য উচ্চতায় নিয়ে যাবো। এই এ্যাসোসিয়েশন আমাদের প্রাণের স্থান। যারা নতুন কমিটিতে পদ পেয়েছো তোমাদের প্রত্যেকে অভিনন্দন। আশা করি আমরা আমাদের এসোসিয়েশনকে আরো উচ্চতায় নিয়ে যাবো এবং ভালো কাজ করতে প্রত্যয়  হবো।”

সাধারণ সম্পাদক দোয়েল ভৌমিক বলেন, জালালাবাদ অ্যাসোসিয়েশনের আমার আছে একটা আবেগের জায়গা। জালালাবাদ অ্যাসোসিয়েশন আমার আরো একটি পরিবার। আমার প্রশান্তির জায়গা। যেখানে প্রশান্তি আসে সেখানে কাজে স্বাচ্ছন্দ্য এমনিতেই আসে। আমি খুবই খুশি যে আমাকে আমার প্রিয় পরিবারকে আরো সামনে এগিয়ে নিয়ে যাওয়া জন্য আমাকে এই পদে নিযুক্ত করা হয়েছে। সেই সাথে নতুন কমিটির সকল সদস্যদের অভিনন্দন। 

"আমি আমার সকল সিনিয়র ভাই আপুদের ধন্যবাদ জানাতে চাই তারা আমার উপর এই আস্থা রাখার জন্য। আমি কতটুকু যোগ্য  তা জানি না তবুও আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে আমাদের এই জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ছোট পরিবারকে আগলে রাখবো এবং এই এসোসিয়েশনকে গৌরবান্বিত করতে সর্বদাই সচেষ্ট থাকবো । এবং আশা রাখি আমার সকল জুনিয়র  প্রত্যেকে তাদের দায়িত্ব ভালোভাবে পালন করবে এবং সিনিয়ররা সর্বদা আমাদের পথ প্রদর্শক হিসেবে থাকবেন। এবং প্রয়োজনে উনাদের আমাদের পাশে পাবো৷”

উল্লেখ্য, স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় সিলেট বিভাগ থেকে আগত শিক্ষার্থীদের পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতা এবং এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত জালালাবাদ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, মাভাবিপ্রবি  বিভাগীয় শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সহযোগিতামূলক সম্পর্ক বৃদ্ধিই এই সংগঠনের মূল লক্ষ্য।


সর্বশেষ সংবাদ