পবিপ্রবির ছাত্রত্ব নেই সাময়িক বহিস্কৃত ছাত্রলীগ সভাপতি সাগরের

পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর
পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর  © ফাইল ছবি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের মাস্টার্স ডিগ্রি প্রোগ্রামে ভর্তির আবেদন বাতিল করেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন। এতে এ বিশ্ববিদ্যালয়ে তার আর ছাত্রত্ব নেই। গত ৯ নভেম্বর পোস্টগ্রাজুয়েট স্টাডিজের ডিন অধ্যাপক ড. মো. ফজলুল হকের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৮ নভেম্বর অনুষ্ঠিত পোস্টগ্র্যাজুয়েট স্টাডিজ কমিটির ৬৩তম সিদ্ধান্ত মোতাবেক জুলাই-ডিসেম্বর (২০২২) সেশনে মাস্টার্স ডিগ্রি প্রোগ্রামের ভর্তি স্থগিতকৃত ছাত্র মো. আরাফাত ইসলাম সাগর ও গোলাম রব্বানী সুহৃদ’র আবেদনে তাদের নিজেদের স্বাক্ষর না থাকায় তাদের আবেদন দুটি বাতিল হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়েছে। 

এ বিষয়ে মোবাইল ফোনে পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও বক্তব্য জানা সম্ভব হয়নি। হোয়াটসঅ্যাপে মেসেজ দিলেও সাড়া পাওয়া যায়নি।

আরো পড়ুন: সহসায় হচ্ছে না কুবি ছাত্রলীগের কমিটি, ‘তেজ’ হারাচ্ছেন পদপ্রত্যাশীরা

পোস্টগ্রাজুয়েট স্টাডিজের ডিন অধ্যাপক ড. মো. ফজলুল হক বলেন, আবেদনে প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত ছিল না। এমনকি আবেদনে তাদের নিজেদের স্বাক্ষরও ছিল না।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও রেজিস্ট্রার অধ্যাপক ড. সন্তোষ কুমার বসু বলেন, সে বর্তমানে আমাদের শিক্ষার্থী নেই। তার মাস্টার্স ডিগ্রি প্রোগ্রামে ভর্তি আবেদন বাতিল হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর নানা অপকর্মের অভিযোগে পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ