সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের দর্পণ হিসেবে কাজ করে: নোবিপ্রবি উপাচার্য

নোবিপ্রবি সাংবাদিক সমিতির ফল উৎসবে অতিথিরা
নোবিপ্রবি সাংবাদিক সমিতির ফল উৎসবে অতিথিরা  © টিডিসি ফটো

সাংবাদিকরা সব সময় বিশ্ববিদ্যালয়ের দর্পন হিসেবে কাজ করে বলে মন্তব্য করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আব্দুল বাকী।

মঙ্গলবার (২০ জুন) নোবিপ্রবি সাংবাদিক সমিতির মৌসুমী ফল উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নোবিপ্রবিসাস কার্যালয়ে আম, জাম, কাঁঠাল, আনারস, পেয়ারাসহ প্রায় এগারো ধরনের ফল দিয়ে এই উৎসবের আয়োজন করা হয়।  

তিনি আশা ব্যক্ত করে বলেন,  বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে তাদের লেখনী বড় ভূমিকা রাখবে। সাংবাদিকদের এ ফল উৎসবটি একটি অসাধারণ আয়োজন হয়েছে বলে তিনি জানান।

নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল কবির ফারহানের সভাপতিত্বে উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, প্রক্টর ইকবাল হোসাইন সুমন ও বিশ্ববিদ্যালয়ের তথ্য কর্মকর্তা মো.সাইফুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, এমন সুন্দর উৎসবের আয়োজন করায় সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। নোবিপ্রবি সাংবাদিক সমিতি সব সময় বিশ্ববিদ্যালয়ের অর্জনকে তাদের লেখনীর মাধ্যমে দেশের দরবারে তুলে ধরে ও আমাদের  ভূল ত্রুটি গুলোও তারা লেখনীতে ফুটিয়ে তুলে আমাদের সংশোধিত হতে সহায়তা করে আসছে। 

এসময় আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আব্দুর রহিম, বর্তমান সাধারণ সম্পাদক এস আহমেদ ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক নুমান রাশেদ, দপ্তর সম্পাদক ইমাম হোসেন মিয়াজী, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক ফজলে এলাহী ফুয়াদ, কোষাধ্যক্ষ মো.ফাহাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রিয়াদুল ইসলাম।

এছাড়াও নোবিপ্রবি সাংবাদিক সমিতির  সদস্য সাদিদ আব্দুল হক, মোদাচ্ছের হোসেন, রহমত উল্ল্যাহ আরিফ, মো. নিয়াজ উদ্দীন ও রকি বাবু উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ