ছয় খাতে অনুদানের আবেদন নিচ্ছে শিক্ষা মন্ত্রণালয়ের দুই বিভাগ

শিক্ষা মন্ত্রণালয়
শিক্ষা মন্ত্রণালয়  © ফাইল ছবি

শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারী এবং বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানকে অনুদান দিতে আবেদন নিচ্ছে সরকার। মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের মাধ্যমে শিক্ষা মন্ত্রণালয় এ অনুদান দেবে।

মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে এ অনুদানের জন্য আবেদন আহবান করা হয়েছে। অনুদানের জন্য ছয়টি ক্যাটেগরির মধ্যে রয়েছে, শিক্ষার্থীদের আর্থিক অনুদান (মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ), বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচার্রী আর্থিক অনুদান (মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ), বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের আর্থিক অনুদান (মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ)।

এ ছাড়া শিক্ষার্থীদের আর্থিক অনুদান (কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ), বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী আর্থিক অনুদান (কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের আর্থিক অনুদান (কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ)।

এ সংক্রান্ত বার্তায় জানানো হয়েছে, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের বিশেষ আর্থিক অনুদানের আবেদন শুরু হয়েছে। শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠান হতে আবেদনের জন্য ভিজিট করুন https://www.mygov.bd/।


সর্বশেষ সংবাদ