শরীরে আগুন দিতে ম্যাচ-কেরোসিন নিয়ে রাস্তায় সিটি কলেজ শিক্ষার্থী

ঢাকা সিটি কলেজ
ঢাকা সিটি কলেজ  © ফাইল ছবি

হাফ ভাড়া নিয়ে বাসের হেলপারের সঙ্গে মারামারি করায় ঢাকা সিটি কলেজের এক শিক্ষার্থীকে টিসি দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। এরপর ওই শিক্ষার্থী তার টিসি প্রত্যাহার না করলে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার হুমকি দিয়েছে। হুমকি দেয়া ওই শিক্ষার্থীর নাম মাহদি হাসান। সে কলেজের বাণিজ্যিক বিভাগের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল ৫ টায় এ রিপোর্ট লেখাকালে শিক্ষার্থী কেরোসিন ও ম্যাচ নিয়ে রাজধানীর সাইন্সল্যাব মোড়ে অবস্থান করছে। বিকেলে সাড়ে ৪ টায় কলেজ ছুটি হওয়ার পর তার সঙ্গে অন্য শিক্ষার্থীরাও সাইন্সল্যাব মোড়ে অবস্থান নিয়েছেন। তাদেরও দাবি, ওই শিক্ষার্থীর টিসি যেন প্রত্যাহার করা হয়।

আরও পড়ুন: বাসে হাফ ভাড়া: সড়ক ছাড়লেন শিক্ষার্থীরা

মাহদির বন্ধু বাপ্পী বলেন, সকালে সাইনবোর্ড এলাকা থেকে মৌমিতা বাসে করে কলেজ আসছিলেন মাহদি। এসময় হাফ ভাড়া নিয়ে হেলপারের সঙ্গে কথা কথাকাটাকাটি হয় মাহদির। এক পর্যায়ে মাহদিকে মারধর করেন বাসের চালক ও হেলপার। পরে কলেজের সামনে এসে মাহদি বিষয়টি তার বন্ধুদের জানালে তারা বাসটি আটকে চালককে মারধর করেন।

কলেজের শিক্ষকরা এসে মাহদিকে কলেজে নিয়ে কোনো কথা জিজ্ঞেস না করে টিসি ধরিয়ে দেন। পরে সে কেরোসিন ও ম্যাচ কিনে কলেজ ছুটির পর শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যা করার জন্য সাইন্সল্যাব মোড়ে অবস্থান নেয়।


সর্বশেষ সংবাদ