স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা

সোহেল খান
সোহেল খান  © ফাইল ফটো

স্ত্রীর সামনে চারটি হত্যাসহ ১৩ মামলার আসামিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে নড়াইলের লোহাগড়ার দিঘলিয়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামে শ্বশুরবাড়িতে তাকে কুপিয়ে হত্যা করে।

ওই ব্যক্তির নাম সোহেল খান (৪০)। সোহেল লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের বদিয়ার খান ওরফে কানা বদিয়ারের ছেলে।

নিহত সোহেলের নামে দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক লতিফুর রহমান পলাশ, দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ান, যুবদল নেতা তনুসহ চারটি হত্যা এবং অস্ত্র ও মারামারিসহ অন্তত ১৩টি মামলার রয়েছে। এছাড়া তিনি পুলিশের একজন তালিকাভুক্ত সন্ত্রাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিপক্ষের হামলা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার ভয়ে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন সোহেল। ওই রাতে তিনি তার শ্বশুরবাড়ি দিঘলিয়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামে ছিলেন। রাত ১২টার দিকে বিদ্যুৎ না থাকায় তারা স্বামী-স্ত্রী ঘর থেকে বের হয়ে পাশের নবগঙ্গা নদীর পাড়ে বসে গল্প করছিলেন। এসময় আকস্মিকভাবে স্ত্রীর সামনেই ধারালো অস্ত্র দিয়ে কয়েকজন যুবক তাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করলে তার স্ত্রী চিৎকার করতে থাকেন। কিন্তু লোকজন ছুটে আসার আগেই পালিয়ে যান হামলাকারীরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার পুরো শরীরে অন্তত ১০টি কোপানোর দাগ রয়েছে। পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মিলন জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। খুনের সঙ্গে জড়িতদের শনাক্ত ও আটক করার জোর চেষ্টা চলছে।


সর্বশেষ সংবাদ