লাইনে দাঁড়াতে বলায় স্টেশন মাস্টারকে টেনেহিঁচড়ে বের করল ছাত্রলীগ (ভিডিও)

  © সংগৃহীত

লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ করতে বলায় ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন রেলওয়ের ঠাকুরগাঁও রোডের স্টেশন মাস্টার আখতারুল ইসলামসহ বেশ কয়েকজন। এই ঘটনার সিসিটিভির ভিডিওর একটি ফুটেজ ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

স্টেশন মাস্টার আখতারুল ইসলামবলেন, ‌প্রায়ই ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার ফোনে কিংবা সশরীরে একদল যুবককে নিয়ে টিকিট কিনতে আসেন। গত দুইদিন আগে সহকারী স্টেশন মাস্টার অনুপের কাছে টিকিট চেয়েছিল হিমুন। তখন অনুপ তাকে সশরীরে এসে লাইনে দাঁড়িয়ে টিকিট কিনতে বলেন। কিন্তু এতে ক্ষিপ্ত হন হিমুন।

“তারই জের ধরে শুক্রবার রাত ৮টার পর ছাত্রলীগের ছেলেদের নিয়ে সহকারী স্টেশন মাস্টারকে খোঁজাখুঁজি করেন। তাকে না পেয়ে লাইন ছাড়াই ছাত্রলীগের ছেলেদের কেন টিকিট দেওয়া হবে না তা জানতে বাগবিতণ্ডা শুরু করেন। একপর্যায়ে ধর ধর বলে আমাকে ও আমার সহকারীদের কক্ষ থেকে টেনেহিঁচড়ে বাইরে নিয়ে লাঞ্ছিত করেন।”

এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে স্থানীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন রেল বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছেন বলে জানান তিনি।

অভিযুক্ত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার বলেন, বিষয়টি তুচ্ছ। এ ঘটনার সঙ্গে আমি জড়িত ছিলাম না। যাদের সঙ্গে বাগবিতণ্ডা হয়েছিল, তাদের নিয়ে স্টেশন মাস্টারের সঙ্গে কথা বলে বিষয়টি মীমাংসা করে দিয়েছি।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, এ ঘটনার লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 


সর্বশেষ সংবাদ