যুবদলের গোলাগুলিতে ছাত্রদল নেতা গুলিবিদ্ধ

কুমিল্লায় যুবদলের দু’পক্ষের সংঘর্ষ হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে
কুমিল্লায় যুবদলের দু’পক্ষের সংঘর্ষ হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে  © সংগৃহীত

কুমিল্লায় যুবদলের দু’পক্ষের গোলাগুলিতে ছাত্রদলের এক নেতা গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আহত হয়েছেন অন্তত ৫ জন। রোববার (২ জুন) রাতে নগরীর কান্দিরপাড় রামঘাটলা পৌর মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ফখরুল ইসলাম তুহিন ২২ নম্বর ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক বলে জানা গেছে।

দলীয় কর্মী ও প্রতক্ষ্যদর্শীরা জানান, যুবদলের দু’টি পক্ষের মধ্যে দীর্ঘদিন কোন্দল চলছে। জেলা বিএনপির ইফতার মাহফিলে দু’পক্ষের নেতাকর্মীদের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে। পরে এক নেতাকে বহিষ্কার করে কেন্দ্রীয় যুবদল। রোববার রাতে সে আদেশ প্রত্যাহার করলে নেতাকর্মীদের নিয়ে নগরীতে মহড়া দেন তিনি। 

এ সময় অপর পক্ষের নেতাকর্মীরাও মহড়া দিতে কান্দিরপাড়ের দিকে এলে দু’পক্ষের মধ্যে সংর্ঘষ হয়। এ সময় পৌর মার্কেটের সামনে থেকে ঈশ্বর পাঠশালা পর্যন্ত ৮-১০টি গুলি বিনিময় ও হাতবোমা বিস্ফোরণ হয়।

আরো পড়ুন: হিজড়াদের হামলায় চোখ হারালেন পুলিশের এসআই

এতে ফখরুল ইসলাম গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর বিষয়টি যুবদলের বক্তব্য পাওয়া যায়নি।

কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে আসার পর দু’পক্ষই চলে যায়। গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। গুলি চালানোর বিষয়টি তদন্ত করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ