পাওনা টাকা চাওয়ায় বন্ধুকে গুলি করে হত্যা

কক্সবাজারের টেকনাফে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বন্ধুর গুলিতে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সদর ইউনিয়নের নাজিরপাড়া নিজ বসতঘরের সামনে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মো. জোবাইর (২৪) নাজিরপাড়ার মৃত আবদুল খালেকের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মুহাম্মদ ওসমান গনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় মো. জোবায়ের একটি ছোট দোকান রয়েছে। তার দোকান থেকে বাকি কেনাকাটা করতেন বন্ধু নাজিবুল্লাহ। সেই সুবাদে বন্ধু নাজিবুল্লাহর কাছ থেকে ৮০০ টাকা পেতেন জোবায়ের। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে গতকাল শুক্রবার সন্ধ্যায় নাজিবুল্লাহ ও তার ভাইসহ কয়েকজন মিলে জোবায়েরের বাড়িতে গিয়ে গুলি করলে তার মাথায় গুলি লাগে।

এরপর স্থানীয়রা জোবায়েরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার পাঠান। চিকিৎসা চলাকালে রাত সাড়ে ১১টার দিকে সেখানে তার মৃত্যু হয়। 

এ ঘটনার পর থেকে অভিযুক্ত নজিবুল্লাহ (২৪) ও তাঁর সহযোগীরা পলাতক।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ