রাতে নিখোঁজ, সকালে ঝুলন্ত মরদেহ উদ্ধার স্কুলছাত্রীর

নেত্রকোনা জেলা
নেত্রকোনা জেলা  © সংগৃহীত

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নে পরিত্যক্ত একটি ঘরে গলায় ফাঁস দিয়ে অনিকা দেবনাথ (১৭) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন। আজ শুক্রবার সকালে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। অনিকা দেবনাথ তেলুঞ্জিয়া গ্রামের সুকুমার দেবনাথের মেয়ে এবং দুর্গাপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার স্কুলের পরীক্ষা শেষে অনিকা বাড়ি ফিরে। বিকেল পর্যন্ত সবকিছু স্বাভাবিক ছিল। কিন্তু সন্ধ্যার দিকে তার মা বাড়ি এসে তাকে দেখতে না পেয়ে আশেপাশে খোঁজ করতে থাকে। সবাই মিলে আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্নস্থানে রাতভর খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

পরে আজ সকালে তার মা তাদের বাড়ির পরিত্যক্ত একটি ঘরে খোঁজার জন্য গেলে গলায় ওড়না পেছানো ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করে। তারপর আশেপাশের লোকজন ছুটে পুলিশকে খবর দেয়। দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অনিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম জানান, অনিকার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


সর্বশেষ সংবাদ