রাজধানীতে সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে ছুরিকাঘাতে হত্যা

হত্যাকাণ্ডের শিকার মোসাব্বির হোসেন
হত্যাকাণ্ডের শিকার মোসাব্বির হোসেন  © সংগৃহীত

রাজধানীর উত্তরায় পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মোসাব্বির হোসেন (২৫) নামে একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাতে দক্ষিণখান কসাইবাড়ি রেললাইনের পাশে এ ঘটনা ঘটে। দক্ষিণখান থানার ওসি জাহাঙ্গীর হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

মোসাব্বির বসুন্ধারা আবাসিক এলাকায় একটি প্রতিষ্ঠানের সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছিলেন। বাবা মো. মোতালেব। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শফিকের ভাগনে বলে জানা গেছে।

স্বজনদের বরাতে ওসি গণমাধ্যমকে জানান, নোমান নামে এক যুবকের কাছে ২ হাজার টাকা পেতেন মোসাব্বিরের বন্ধু জাবেদ মৃধা (২৩)। এ ঘটনায় বটতলা এলাকায় নোমানকে থামান জাবেদ। নোমান টাকা দিতে অস্বীকৃতি জানালে তাদের কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে নোমান জাবেদকে ধাক্কা দিলে বন্ধুদের ডেকে আনে। 

আরো পড়ুন: স্কুলছাত্র সোলাইমান বাড়ি ফিরল, তবে লাশ হয়ে   

ওই পথ দিয়ে রিকশায় করে ঘটনার সময় বাসায় ফিরছিলেন মোসাব্বির। তিনি রিকশা নেমে এর তাদের থামানোর চেষ্টা করলে কয়েকজন তার ওপর হামলা চালিয়ে বুকে, গলায় ও হাতে ছুরিকাঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা এগিয়ে এলে যুবকেরা পালিয়ে যায়। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালের নিলে রাত ৯টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন মোসাব্বিরকে।

মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সর্বশেষ সংবাদ