বিষপানে স্কুলশিক্ষকের আত্মহত্যা

স্কুলশিক্ষক মজিবুর রহমান
স্কুলশিক্ষক মজিবুর রহমান  © ফাইল ছবি

নেত্রকোনার দুর্গাপুরে বিষপানে মজিবুর রহমান (৫২) নামের এক স্কুল শিক্ষকেরআত্নহত্যার ঘটনা ঘটেছে। সোমবার(২১ আগষ্ট) সন্ধ্যায়  উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মউ গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিক্ষক একই গ্রামের মৃত তাজ্জত আলীর ছেলে। তিনি গুজিরকোণা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। 

শিক্ষক মজিবুর রহমানের স্ত্রী শিরিনা পারভীন জানান, ওইদিন সকালের দিকে মুজিবুর একা রুমে গিয়ে দরজা বন্ধ করে শুয়ে থাকেন। এসময় তিনি রান্নার কাজে ব্যস্ত ছিলেন। রান্না শেষে খাবার খাওয়ার জন্য ঘরে গিয়ে দরজা খুলতে বললে সে দরজা খুলে তবে সেইসময় বমি করছিলেন মজিবুর। এই দৃশ্য দেখে তার বড় ভাইকে ডাক দিলে তাঁর ভাই ঘরে এসে বিষের বোতল দেখতে পেয়ে বুঝতে পারে সে বিষ পান করেছে। তাৎক্ষণিক তাঁকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে সন্ধায় তাঁর মৃত্যু হয়। কি কারণে তিনি বিষপান করেছেন তা এখনো নিশ্চিত নন তার পরিবার। তবে এ ঘটনার পূর্বে ঋণের টাকার জন্য কাশেম নামের এক ব্যক্তি মোবাইলে কল দিয়ে নানান হুমকি দিয়েছিলেন ওই শিক্ষককে।

দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। লাশ বিনা ময়নাতদন্তে নেওয়ার আবেদন জানালে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সোমবার রাতে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


সর্বশেষ সংবাদ