গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের সময় ছাত্রলীগ নেতাসহ আটক ২

  © সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরে এক গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের সময় ছাত্রলীগ নেতাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের দুই নম্বর রোড এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় গরু ব্যবসায়ী রেজাউল ইসলাম বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা করেছেন।

আটক দুই ছিনতাইকারী হলেন- আরিফ (২৪) ও মামুন (২৩)। এদের মধ্যে আরিফ মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকালে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়।

মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জীবন আহমেদ বলেন, আরিফ মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঢাকা উদ্যানের দুই নম্বর রোডের একটি প্লটে কিছু গরু ব্যবসায়ী গরু এনে সেগুলো হাটে বিক্রি করেন। মধ্যরাতে ওই প্লটে চারজন ছিনতাইকারী এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে অন্য ব্যবসায়ী এবং স্থানীয়রা চলে আসলে দুইজন পালিয়ে যায়। অপর দুইজনকে চাপাতিসহ আটক করেন স্থানীয়রা। পরে গণধোলাই দিয়ে আমাদের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় চারজনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। আমরা দুজনকে আটক করে আদালতে পাঠিয়েছি।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা পেশাদার ছিনতাইয়ের সঙ্গে জড়িত। বেড়িবাঁধ এলাকায় যেসব ছিনতাইয়ের ঘটনা ঘটে তার সঙ্গে আরিফ ও মামুন জড়িত। মামুনের নামে দুটি ছিনতাইয়ের মামলা রয়েছে।


সর্বশেষ সংবাদ