ছাত্রলীগের মারধরে বধির হয়ে গেছেন তিতুমীর কলেজের নূর

ছাত্রলীগের মারধরে বধির হয়ে গেছেন তিতুমীর কলেজের নূর
ছাত্রলীগের মারধরে বধির হয়ে গেছেন তিতুমীর কলেজের নূর  © সংগৃহীত

সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ নেতাদের মারধরের শিকার শাখা ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ সুমন বধির হয়ে গেছেন। তিনি এখন আর তার বাঁ কানে শুনতে পান না। বুধবার (৩১ মে) তার শারীরিক অবস্থা নিয়ে দ্যা ডেইলি ক্যাম্পাসের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানিয়েছেন।

নূর জানান, তার বাঁ কানের পর্দার বেশিরভাগ অংশ ফেটে গেছে। পর্দা ফেটে যাওয়ায় কানের ভেতরে রক্ত জমাট বেঁধেছে তার। ডাক্তারের পরামর্শে কান পরিষ্কার করা হলেও তিনি এখনো তিনি শঙ্কামুক্ত নন। বর্তমানে নূর চিকিৎসকের পরামর্শে বাসায় বিশ্রামে রয়েছেন।

এর আগে গত সোমবার (২৯ মে) কলেজ শাখা ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ সুমনকে মারধরের করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় মারধরের ভিডিও মুঠোফোনে ধারণ করায় কলেজ ছাত্র অধিকার পরিষদের নারী সদস্য সুমাইয়া শারমিনকে আটকে রেখে ফোন ছিনিয়ে নেওয়া হয়। পরে ভিডিও ডিলিট করে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

May be an image of 1 person and hospital

নূর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। আর মারধরের ঘটনায় কলেজ শাখা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ মুন্সীসহ কয়েকজনকে অভিযুক্ত করেছে ছাত্র অধিকার পরিষদ। তবে রিয়াদ মারধরের অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘আমি মারধর করিনি’।

আরও পড়ুন: অধিকার পরিষদের নেতাকে মারধর ছাত্রলীগের, ভিডিও করায় নারী কর্মীকে হেনস্থা

মারধরের পর থেকে নূর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের নাক, কান ও গলা বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মো. মিজানুর রহমানের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। নূর বলেন, কানের বেশিরভাগ অংশ ফেটে যাওয়ায় এটা রিকভার হওয়ার সম্ভাবনা খুব কম। তবে আমি চিকিৎসা চালিয়ে যাচ্ছি।

অভিযুক্ত শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে নূর বলেন, কলেজ প্রশাসন ও শাখা ছাত্রলীগের কোনো পক্ষ থেকেই আমার সঙ্গে কেউ এখন পর্যন্ত যোগাযোগ করেনি। আমি আগামীকাল বৃহস্পতিবার ক্যাম্পাসে যাবো। শুরুতে প্রশাসন বরাবর লিখিত অভিযোগ দেব। এরপর মারধরের ঘটনায় জড়িতদের নাম উল্লেখ করে একটি মামলার আবেদন করবো।


সর্বশেষ সংবাদ