কলেজের সামনে ছুরিকাঘাতে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর

  © সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া কলেজের সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে তাজুল ইসলাম (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সে এবার স্থানীয় এ,কে স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

বুধবার (১০ মে) সন্ধ্যা ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সায়েম (১৮) নামে অপর এক পরীক্ষার্থী আহত হয়েছে। আহত একই স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

নিহতের দুলাভাই মো. আশিকুর রহমান বলেন, কদমতলি মুরাদপুর কুদারবাজার এলাকায় নিজেদের বাস। বাবা মোশারফ হোসেন কাতার প্রবাসী। নিহত স্থানীয় এ,কে স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

তাজুল ইসলামকে উদ্ধার করে নিয়ে আসা প্রতিবেশী মারুক বলেন, দনিয়া কলেজের সামনে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে পাশের একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আমরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের বুকের বাম পাশে ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত সায়েমের মাথায় আঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।


সর্বশেষ সংবাদ