স্কুলশিক্ষককে গুলি করে হত‍্যা: গ্রেপ্তার আরও ৩

স্কুলশিক্ষককে গুলি করে হত‍্যা: গ্রেপ্তার আরও ৩
স্কুলশিক্ষককে গুলি করে হত‍্যা: গ্রেপ্তার আরও ৩  © সংগৃহীত

রাজবাড়ীর পাংশায় এক স্কুল শিক্ষককে হত‍্যার মামলায় আরও তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (০৬ মে) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান। 

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তাররা হলেন সজিব শিকদার (২০), রাসেল মণ্ডল (২০) ও রমজান শেখ (৪০)। তাদের কাছ থেকে অস্ত্র ও বোমা উদ্ধার করা হয়েছে।

নিহত শিক্ষক মিজানুর রহমান মকু (৪৫) কলিমহর ইউনিয়নের বসা কুষ্টিয়া গ্রামের মো. ইব্রাহীম মন্ডলের ছেলে। তিনি পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন; পাশাপাশি হোসেনডাঙ্গা বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন।

গত ৩০ এপ্রিল তার দোকানে হালখাতা ছিল। হালখাতা শেষ করে রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেলযোগে বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। পথে কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের শ্রী বলাই বিশ্বাসের বাড়ির সামনে একদল দুর্বৃত্ত তাকে গুলি করে হত্যা করে।   

গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদের বরাতে এএসপি সুমন কুমার সাহা জানান, মিজানুর রহমানের কাছে হালখাতার টাকা ছিল বলে ধারণা করছিল দুর্বৃত্তরা। তাই তারা পথে তার টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। টাকা না পেয়ে মিজানুরকে গুলি করে হত্যা করে। 

এ ঘটনায় নিহতের স্ত্রীর করা মামলায় সবশেষ তিন জনসহ এখন পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় এখন  পর্যন্ত সবশেষ গ্রেপ্তার তিন জনের কাছ থেকে দুইটি ওয়ান শুটার গান ও দুইটি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ।


সর্বশেষ সংবাদ