কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

হাসপাতাল
হাসপাতাল   © সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। দুই কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বে ওই শিক্ষার্থী নিহয় হন। এই ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসভার রেহাইচর বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। 

নিহত শিক্ষার্থীর নাম মো. ফাহাদ (১৬)। ফাহাদ ফুলকুড়ি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও জেলা শহরের মসজিদপাড়া মহল্লার মনিরুল ইসলামের ছেলে। আহত তরূণের নাম ইমন (১৭)। সে মিস্ত্রিপাড়া মহল্লার আশরাফুল ইসলামের ছেলে। মো. ইমন (১৭) আহত হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলা ও জেলা শহরের দুটি কিশোর গ্যাংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ  ছিল। রোববার সন্ধ্যার পর বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর নিচে এই দুই গ্যাংয়ের সদস্যরা মারামারি ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে প্রতিপক্ষ গ্রুপ ফাহাদের পিঠে ছুরি দিয়ে আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক ফাহাদকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত ইমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এই দুই গ্রুপের মধ্যে আগেও ঝামেলা হয়েছে বলে শুনেছি। ঘটনার সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, নিহত ফাহাদের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ