নিখোঁজের ১৩ দিন পর দুই কলেজছাত্রীকে উদ্ধার

গাইবান্ধা থেকে নিখোঁজের ১৩ দিন পর দুই কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাতে তাদের একজনকে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা থেকে এবং অপরজনকে ঢাকার আশুলিয়ার জিরানি বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়।

এ সময় রিয়েল মণ্ডল হৃদয় নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে দুই ছাত্রীকে গাইবান্ধা থানায় নিয়ে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, দুই ছাত্রী নিখোঁজের পর গাইবান্ধা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে রিফাত জান্নাতকে ঝিনাইদহের কোটচাঁদপুর থেকে ও ঢাকার আশুলিয়া থানার জিরানি বাজার এলাকা থেকে লাবিবা খাতুনকে উদ্ধার করা হয়। এসময় মামলার আসামি মো. রিয়াল মণ্ডল হৃদয়কে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: অবসরের পর যেখানে থাকবেন, যেসব সুবিধা পাবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার এসআই ইসলাম মল্লিক বলেন, প্রেমের টানে ওই দুই ছাত্রী নিরুদ্দেশ হয়। ৫ দিন ধরে অভিযান চালিয়ে উদ্ধার করা হয়। এসময় রিয়েলকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ওই দুই ছাত্রী গাইবান্ধা সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। একজনের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার পাড় সোন্দইল গ্রামে এবং আরেকজনের বাড়ি একই উপজেলার রাখালবুরুজ গ্রামে।

তারা একসঙ্গে গাইবান্ধা শহরের পলাশ পাড়ার ‘ছালমা মঞ্জিল’ নামে একটি মেসে থেকে লেখাপড়া করতেন। গত ৩ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) গাইবন্ধা জেলা শহরের একটি মেস থেকে গোবিন্দগঞ্জ উপজেলায় বাড়ি যাওয়ার পথে তারা নিখোঁজ হয়েছিলেন।


সর্বশেষ সংবাদ