কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল, প্রেমিকসহ গ্রেফতার ৩

কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেপ্তারকৃত তিন যুবক
কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেপ্তারকৃত তিন যুবক  © সংগৃহীত

কৌশলে নোয়াখালী সদর উপজেলায় এক কলেজছাত্রীর আপত্তিকর ছবি ও ভিডি নিয়ে পরবর্তীতে চাঁদা দাবির অভিযোগে প্রেমিকসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার উপজেলার মাইজদী পাবলিক কলেজ মাঠ থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, জেলার সুবর্ণচর উপজেলার জাহাজমারা ইউনিয়নের মো.ইউনুছের ছেলে তানভীর আহম্মেদ শুভ (২২), একই ইউনিয়নের হাজী মো.সাইফুল ইসলামের ছেলে জুলফিকার ইসলাম নাঈম (২০) ও সদর উপজেলার দালাদরাপ ইউনিয়নের আবদুল মালেকের ছেলে আরিফুল ইসলাম সৈকত (১৯)। 

পুলিশ জানায়, একই কলেজে পড়ার সুবাদে ভুক্তভোগী তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আসামি তানভির আহমেদ শুভ (২২)। শুভ বিভিন্নভাবে প্রলুব্ধ করে ওই তরুণীকে মুঠোফোনে আপত্তিকর ছবি ও ভিডিও পাঠাতে বলে। সেই ভিডিও এবং ছবি পেয়ে শুভ তরুণীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

আরও পড়ুন: নেইমারকে দ্রুত মাঠে ফেরাতে নাসার প্রযুক্তি ব্যবহার 

পরবর্তীতে আসামি শুভ সেই আপত্তিকর ভিডিও আরিফুল ইসলাম সৈকত ও জুলফিকার ইসলাম নাঈমসহ কয়েকজন যুবককে প্রেরণ করে। বিষয়টি জানতে পেরে শুভর সাথে যোগাযোগ করে ভুক্তভোগি। এসময় ভিডিও এবং ছবি ডিলেট করতে তার কাছে ৫০ হাজার টাকা দাবি করে শুভ।

স্থানীয়রা জানায়, গতকাল রোববার ভিকটিম সদর উপজেলার মাইজদী পাবলিক কলেজ মাঠে উপস্থিত হলে সেখানে সৈকত ও নাঈমকে দেখতে পায়। একপর্যায়ে ভিকটিমের সাথে তাদের কথা কাটাকাটি হলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, আসামি তানভীরের হেফাজত থেকে ঘটনায় ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এজাহার দায়ের করেছেন। আসামিদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ