এআইইউবিতে শিক্ষক নিয়োগ, আবেদন শেষ আগামীকাল

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)
আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)  © সংগৃহীত

বেসরকারি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-এ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন পদে শিক্ষক ও ল্যাব অ্যাসিসট্যান্ট নিয়োগে আবেদনের সুযোগ আগামী রবিবার (১৫ সেপ্টেম্বর) পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম: আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি);

পদের নাম: অধ্যাপক;

বিভাগ: সিভিল ইঞ্জিনিয়ারিং;

আবেদনের যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি/ডিবিএ বা সমমানের ডিগ্রি ও ন্যূনতম ১৪ বছরের পেশাদার/করপোরেট অভিজ্ঞতা, যার মধ্যে ন্যূনতম ৭ বছর সক্রিয় শিক্ষকতা থাকতে হবে সহকারী অধ্যাপক বা তার ওপরের পদে (এর মধ্যে ন্যূনতম ৫ বছর সহযোগী অধ্যাপক হিসেবে থাকতে হবে), এবং মানসম্পন্ন ও স্বীকৃত একাডেমিক জার্নালে সর্বনিম্ন ১৫টি প্রবন্ধ থাকতে হবে। আবেদনকারীকে অবশ্যই সব পরীক্ষায় প্রথম শ্রেণি/ডিভিশন পেতে হবে।

পদের নাম: সহযোগী অধ্যাপক;

বিভাগ: সিভিল ইঞ্জিনিয়ারিং;

আরও পড়ুন: ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটিতে বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগ

আবেদনের যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে স্বীকৃত বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি/ডিবিএ বা সমমানের ডিগ্রি ও ন্যূনতম ৭ বছরের পেশাদার/করপোরেট অভিজ্ঞতা, যার মধ্যে ন্যূনতম ৪ বছর সক্রিয় শিক্ষকতা থাকতে হবে সহকারী অধ্যাপক বা তার ওপরের পদে, এবং সর্বনিম্ন ৬টি প্রবন্ধ থাকতে হবে মানসম্পন্ন ও স্বীকৃত একাডেমিক জার্নালে। আবেদনকারীকে অবশ্যই সব পরীক্ষায় প্রথম শ্রেণি/ডিভিশন পেতে হবে।

পদের নাম: সহকারী অধ্যাপক;

বিভাগ: সিভিল ইঞ্জিনিয়ারিং;

আবেদনের যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে স্বীকৃত বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি/ডিবিএ/এমবিএ/মাস্টার্স এবং সর্বনিম্ন ৩ বছরের পেশাদার/করপোরেট অভিজ্ঞতা, এবং মানসম্পন্ন একাডেমিক জার্নালে সর্বনিম্ন ৩টি প্রবন্ধ থাকতে হবে। আবেদনকারীকে অবশ্যই সব পরীক্ষায় প্রথম শ্রেণি/ডিভিশন পেতে হবে।

পদের নাম: প্রভাষক

বিভাগ: সিভিল ইঞ্জিনিয়ারিং;

আরও পড়ুন: স্নাতকোত্তরে টিআইবিতে চাকরি, বেতন ১ লাখ ৩৭ হাজার

আবেদনের যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে এমবিএ/মাস্টার্সসহ স্নাতক (সম্মান) এবং কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়। সব পরীক্ষায় সিজিপিএ-৪ স্কেলে ন্যূনতম ৩ দশমিক ৮০ পেতে হবে।

পদের নাম: ল্যাব অ্যাসিসট্যান্ট;

বিভাগ: ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই);

আবেদনের যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের কাজের অভিজ্ঞতা;

সুযোগ-সুবিধা
*বিশ্ববিদ্যালয়ের নীতি অনুযায়ী আকর্ষণীয় বেতন ও অন্যান্য সুবিধা (বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইন্স্যুরেন্স, গ্র্যাচুইটি, এবং বছরে দুইটি উৎসব ভাতা প্রদান করা হবে। 

আরও পড়ুন: সাউথইস্ট ব্যাংকে পাঁচ পদে চাকরির সুযোগ

দরকারি কাগজপত্র

*পূর্ণ সিভি;

*একটি স্বাক্ষরিত আবেদনপত্র;

*সব একাডেমিক সার্টিফিকেটের সত্যায়িত ফটোকপি;

*২ (দুই) কপি সাম্প্রতিক পাসপোর্ট সাইজের ছবিসহ জমা দিতে;

খামের ওপর আবেদন করা পদের নাম উল্লেখ করতে হবে। এ ছাড়া আবেদনকারীদের সিভিসহ সব নথিপত্র ডাকযোগে বা  hr@alub.edu ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে। 

আবেদন সম্পর্কিত বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ