শিক্ষক নিয়োগ দেবে বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ

বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ
বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ  © সংগৃহীত

সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। দুটি পদের জন্য এই নিয়োগপ্রক্রিয়া চলবে। আগ্রহীদের আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিষ্ঠান প্রধান/ অধ্যক্ষ পদে একজন এবং খণ্ডকালীন সহকারী শিক্ষক (রসায়ন) হিসেবে একজনকে নিয়োগ দেওয়া হবে। সিলেট কর্মস্থলের জন্য চাকরির ধরন ফুল টাইম। নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা: অধ্যক্ষ পদের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি বা সমমান অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি বা সমমান।

আর খণ্ডকালীন সহকারী শিক্ষক (রসায়ন) পদের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি দ্বিতীয় শ্রেণির স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি। বয়স অনূর্ধ্ব ৩৫ বছর।

আবেদনের ঠিকানা: চেয়ারম্যান, গভর্নিং বডি, বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, সিলেট। আবেদনপত্র সরাসরি অথবা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদন ফি: বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, সিলেট এর অনুকূলে অফেরতযোগ্য হিসেবে ১ নং পদের জন্য ১২০০ টাকা, ২ নং পদের জন্য ১,০০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট করতে হবে। টাকা জমার রশিদ অবশ্যই আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময় বলা হয়েছে ২৩ সেপ্টেম্বর ২০২৪


সর্বশেষ সংবাদ