ফিল্ড অফিসার পদে শিক্ষানবিশ নিয়োগ দেবে ইসলামী ব্যাংক

ইসলামী ব্যাংক
ইসলামী ব্যাংক  © সংগৃহীত

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। প্রতিষ্ঠানটি তাদের পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় ফিল্ড অফিসার পদে উদ্যমী, পরিশ্রমী এবং উপযুক্ত যোগ্যতাসম্পন্ন শিক্ষানবিশ নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ফিল্ড অফিসার

পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা : পদ সংশ্লিষ্ট বিষয়ে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম স্নাতক অথবা সমমান ডিগ্রীধারী হতে হবে।

অভিজ্ঞতা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীগণকে আবশ্যিকভাবে সাইকেল/মোটরসাইকেল চালাতে হবে এবং দেশের যে কোনো গ্রামীণ এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন স্কেল : ব্যাংকের বিদ্যমান বিধি অনুযায়ী।

শিক্ষানবিশকাল : ০৬ (ছয়) মাস। শিক্ষানবিশকাল সন্তোষজনকভাবে সম্পন্ন করার পর নিয়মিত বেতন স্কেলে চাকরিতে স্থায়ী করা হবে।

বয়সসীমা : ২৫ এপ্রিল, ২০২৩ তারিখে ন্যূনতম ২২ বছর এবং ২৫ মার্চ, ২০২০ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর। (বিআরপিডি সার্কুলার লেটার নং ৪৩, তারিখ: ০২ নভেম্বর ২০২২ ইং অনুসারে)। বয়স নিশ্চিত করার জন্য এসএসসি বা সমমানের সার্টিফিকেটে উল্লেখিত জন্ম তারিখ বিবেচনা করা হবে এবং এ ক্ষেত্রে কোনো হলফনামা গ্রহণ করা হবে না।

অন্যান্য শর্তাবলি: 

• চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

• এ পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

নিয়োগ পদ্ধতি

• প্রার্থীগণের মধ্য হতে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে সংক্ষিপ্ত তালিকা প্রস্তুত করা হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত নির্বাচিত প্রার্থীগণকে শুধুমাত্র লিখিত/মৌখিক বা উভয় পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

নিয়োগ সংক্রান্ত যে কোনো বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে যে কোনো আবেদন গ্রহণ/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি/প্রক্রিয়া পরিবর্তন বা বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের ব্যাংকের ওয়েবসাইট <career.islamibankbd.com> এ প্রয়োজনীয় তথ্য প্রদানের পাশাপাশি সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি (JPG, size 100 kb), স্বাক্ষর (JPG, size 50 kb), সকল একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্র (JPG, size 200 kb) আপলোড করার মাধ্যমে আবেদন করতে হবে। সরাসরি হাতে হাতে, ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

আবেদনের শেষ সময়: ২৫ এপ্রিল, ২০২৩


সর্বশেষ সংবাদ