বিআইআইএসএসে একাধিক পদে চাকরির সুযোগ, আবেদন ডাকযোগে

কর্মী
কর্মী  © প্রতীকী ছবি

সম্প্রতি একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজে (বিআইআইএসএস)। প্রতিষ্ঠানটি তাদের তিন ক্যাটাগরির পদে নবম ও ১৬তম গ্রেডে ছয়জন কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি/ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

১। পদের নাম: গবেষণা কর্মকর্তা

পদসংখ্যা: ৪টি

আবেদনের যোগ্যতা: পিস অ্যান্ড কনফ্লিক্ট স্টাডিজ, অর্থনীতি/ব্যবসায় অর্থনীতি/ব্যবসায় শিক্ষা/উন্নয়ন অর্থনীতি, পরিবেশ বিজ্ঞান, আন্তর্জাতিক আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণি এবং অন্যান্য পর্যায়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/বিভাগ থাকতে হবে। অভিজ্ঞ বা পিএইচডি ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা: ২০২৩ সালের ২৬ ফেব্রুয়ারি বয়স ১৮ থেকে ৩০ বছর

বেতন স্কেল: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড–৯)

২। পদের নাম: প্রকাশনা কর্মকর্তা

পদসংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: সাংবাদিকতা/গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বা এ ধরনের বিষয়ে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তরসহ প্রকাশনা কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা: ২০২৩ সালের ২৬ ফেব্রুয়ারি বয়স ১৮ থেকে ৩০ বছর

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

৩। পদের নাম: গাড়িচালক

পদসংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: গাড়ি চালনায় (মোটর সাইকেলসহ) পাঁচ বছরের অভিজ্ঞতা ও অষ্টম শ্রেণি পাস। পেশাদার ড্রাইভিং লাইসেন্সের সত্যায়িত ফটোকপি। সামরিক বাহিনী থেকে অবসরপ্রাপ্ত (ভিআইপি ভেহিকেল অপারেটর কোর্স সম্পন্ন করা) গাড়িচালকেরা অগ্রাধিকার পাবেন।

বয়সসীমা: ২০২৩ সালের ২৬ ফেব্রুয়ারি বয়স ১৮ থেকে ৩০ বছর

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর পূর্ণ জীবনবৃত্তান্ত, জন্মনিবন্ধন সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, নাগরিকত্ব সনদ, সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ, সদ্য তোলা সত্যায়িত তিন কপি পাসপোর্ট আকারের ছবি ও প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার কাছ থেকে নেওয়া চারিত্রিক সনদ সংযুক্ত করে সরাসরি/ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: উপপরিচালক (প্রশাসন), বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল অ্যান্ড স্ট্র্যাটেজিক স্টাডিজ, ১/৪৬, পুরাতন এলিফ্যান্ট রোড, রমনা, ঢাকা–১০০০।

আবেদনের শেষ সময়: ২৬ ফেব্রুয়ারি ২০২৩


সর্বশেষ সংবাদ