শেকৃবি ছাত্রলীগের হল কমিটি ঘোষণা

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়   © ফাইল ছবি

আগামী এক বছরের জন্য রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রলীগের আবাসিক হলের কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পাঁচটি আবাসিক হলের দুই সদস্য বিশিষ্ট (সভাপতি ও সাধারণ সম্পাদক) কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (১২ ডিসেম্বর) মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি এসএম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুনশেকৃবি অধ্যাপকের উদ্ভাবনে জাফরানের চাষ হবে দেশের মাটিতে

হলগুলোতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্তরা হলেন-নবাব সিরাজুদ্দৌলা হলের সভাপতি মো. মারুফ হাসান সনেট ও সাধারণ সম্পাদক মাসুদ আলম। কবি কাজী নজরুল ইসলাম হলের সভাপতি এস এম সজিব হোসাইন ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান। শেরেবাংলা হলের সভাপতি মো. উজ্জ্বল হোসেন ও সাধারণ সম্পাদক রিফাত শেখ। বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের সভাপতি আসিফা আক্তার জামিয়া ও সাধারণ সম্পাদক আকিলা কাদের সূচনা। কৃষকরত্ন শেখ হাসিনা হলের সভাপতি সাবেরী আনোয়ার ও সাধারণ সম্পাদক দিল জাহান জিনিয়া।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২৮ নভেম্বর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে এসএম মাসুদুর রহমান মিঠুকে সভাপতি ও মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদি ১৪ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

আরও পড়ুন: সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে শেকৃবি ছাত্রলীগের বিক্ষোভ

নিয়মানুযায়ী ২০১৮ সালের ২৮ নভেম্বর কমিটির মেয়াদ শেষ হওয়ার কথা। মেয়াদ উত্তীর্ণ হলেও ২০২০ সালের ৮ ফেব্রুয়ারি ২২২ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর চার বছর পর এই হল কমিটি দেওয়া হয়।


সর্বশেষ সংবাদ