টিএসসিতে বড় পর্দার সামনে ক্রিকেটপ্রেমীদের ভিড়

টিএসসিতে বড় পর্দার সামনে বিশ্বকাপ ক্রিকেটের খেলা উপভোগ
টিএসসিতে বড় পর্দার সামনে বিশ্বকাপ ক্রিকেটের খেলা উপভোগ  © টিডিসি ফটো

চলছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর ওডিআই ক্রিকেট বিশ্বকাপ। আজ শনিবার বিশ্বকাপের ১৩তম আসরে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হয়েছে আফগানিস্তানের। ফুটবল বিশ্বকাপের মতো এবার ক্রিকেট বিশ্বকাপেও বড় পর্দায় খেলা দেখানো হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসির পায়রা চত্ত্বরে।

বিশ্বকাপ এলেই যেন টিএসসি প্রাঙ্গন জুড়ে বিরাজ করে উৎসবমুখর পরিবেশ। এবারও তাই টিএসসিতে ভিড় করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী থেকে শুরু করে অনেকেই। সবাই একসাথে আনন্দমুখর পরিবেশে দেখছে প্রিয় দলের খেলা।

ভারতের ধর্মশালা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ বনাম আফগানিস্তান। প্রিয় দলের খেলা দেখতে আজ সকাল ১১টা থেকেই ঢাবির টিএসসিতে ভিড় করেছে সাধারণ শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণির ক্রিকেটপ্রেমীরা। প্রিয় দলের খেলায় আনন্দে মেতে উঠেছেন সবাই। বড় পর্দায় প্রিয় দলের খেলা দেখতে পেরে সবাই আনন্দিত। 

বড় পর্দায় প্রিয় দলের খেলা দেখছেন ক্রিকেটপ্রেমীরা

রিকশা চালক সুজন জানান, আমি এই এলাকায়ই রিকশা চালাই। কিন্তু মাঝে মাঝেই দেখি যখন বড় কোনো খেলা হয় এখানে দেখানো হয়। রিকশা তো আমরা সবসময়ই চালাই তবে এরকম সবার সাথে বড় পর্দায় খেলা দেখতে খুব ভালো লাগে। বাংলাদেশের খেলা হলে তো কথাই নেই।

খেলা দেখতে আসা বিশ্ববিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী জানিয়েছে, এমন উৎসবমুখর পরিবেশে প্রিয় বাংলাদেশ দলের খেলা দেখতে পেরে উচ্ছাসিত তারা। এভাবে সকলে মিলে খেলা দেখা এবং প্রিয় দলকে সমর্থন করার মাধ্যমে যেন খেলা দেখার আনন্দ বেড়ে যায় বহুগুণে। 

বাংলাদেশ দলের সবগুলো ম্যাচই যেন এভাবে উৎসবমুখোর পরিবেশে উপভোগ করতে পারেন সে আশা ব্যক্ত করেছেন তারা।


সর্বশেষ সংবাদ