ডুসাটের নেতৃত্বে রাসেল-নূর

  © টিডিসি ফটো

কুমিল্লা জেলা তিতাস উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব তিতাস-এর সভাপতি পদে মো. রাসেল সরকার এবং সাধারণ সম্পাদক পদে নূর মোহাম্মদ নির্বাচিত হয়েছেন। গত রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনটির নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য উপস্থিত সদস্যদের মধ্য থেকে ভোট নেওয়া হয়। ভোট প্রক্রিয়া পরিচালনার দায়িত্বে ছিলেন সংগঠনটির সাবেক সহ-সভাপতি আল মাহমুদ এবং সাধারণ সম্পাদক মহসিন মিয়া। 

এতে সর্বোচ্চ ভোট পেয়ে সভাপতি পদে মো. রাসেল সরকার এবং সাধারণ সম্পাদক পদে নূর মোহাম্মদ নির্বাচিত হন। মো. রাসেল সরকার গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৭-১৮ সেশনের সলিমুল্লাহ মুসলিম হলের আবাসিক ছাত্র এবং নূর মোহাম্মদ ২০১৮-১৯ সেশনের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের কবি জসীম উদদীন হলের আবাসিক ছাত্র।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে মো: তারেক হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মশিউর রহমান তানিম, সাংগঠনিক সম্পাদক পদে আফতাজুর রহমান, অর্থ ও দফতর সম্পাদক পদে জাবেদ হোসেন, শিক্ষার্থী কল্যাণ সম্পাদক পদে তাসমিন জাহান অর্পিতা,  প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো: জাহিদ হাসান, সমাজকল্যাণ সম্পাদক পদে সাদেক হোসাইন, এইচআরডি সম্পাদক পদে নাহিদ হাসান নিরব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে সাদিয়া সাত্তার সায়মা, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে শাকিরুল ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক পদে আব্দুল আজিজ এবং ক্যারিয়ার বিষয়ক সম্পাদক পদে আল আমিন নির্বাচিত হন।

ডুসাট সংগঠনটি তিতাসের বর্তমান ও সাবেক ঢাবিয়ান শিক্ষার্থীদের মধ্যে মেলবন্ধন এবং তিতাস উপজেলায় শিক্ষার প্রসারে কাজ করে যাচ্ছে। 

উল্লেখ্য, সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন মো. নাজিরুল ইসলাম মামুন। যিনি পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট ও ড. মুহাম্মদ শহীদুল্লাহ্ হলের আবাসিক ছাত্র। যার হাত ধরে তিতাস উপজেলায় আপনজন, এসফা, আলোর বাহনসহ অসংখ্য সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে উঠে।


সর্বশেষ সংবাদ