রাবি রোভার স্কাউটের নেতৃত্বে মাসুম-হেদায়েত

রাবি রোভার স্কাউটের নেতৃত্বে মাসুম-হেদায়েত
রাবি রোভার স্কাউটের নেতৃত্বে মাসুম-হেদায়েত  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রোভার স্কাউট গ্রুপের ৪৩তম ইউনিট কাউন্সিলের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. মাসুম বিল্লাহকে সভাপতি এবং উর্দু বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হেদায়েত উল্লাহ পাঠানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

এর আগে গত ১৬ ডিসেম্বর রাবি রোভার স্কাউটের নিজ কার্যালয়ে গ্রুপের ৪৩তম ইউনিট কাউন্সিলে সংগঠনটির গ্রুপ কমিটির সম্পাদক ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মহা. নাসিম রেজার সভাপতিত্বে একবছর মেয়াদী ২৫ সদস্যের এই কমিটি ঘোষণা করেন। আর নবগঠিত এ কমিটির কাছে আজ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও কমিটিতে আরও দায়িত্ব পেয়েছেন সহ-সভাপতি পদে রাসেল মিয়া এবং সজীব মিয়া, যুগ্ম-সাধারণ পদে সম্পাদক কাওসার মিয়া, বেল্টু মিয়া, কোষাধ্যক্ষ পদে অরূপ বৈষ্ণব, সহ-কোষাধ্যক্ষ পদে মামুন শেখ, ভান্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক পদে সুমাইয়া সরকার, সহ-ভান্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক পদে হাবিবুর রহমান। আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক পদে শফিউল আলম সুমন, সহ-আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক পদে সঞ্চিতা আক্তার, প্রচার-প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক পদে সাগর হোসেন, সহ-প্রচার-প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক পদে সুমাইয়া ইসলাম মীম।

কমিটিতে আরও দায়িত্ব দেয়া হয়েছে বই ও ব্যাজ এবং পোশাক ব্যবস্থাপনা সম্পাদক পদে রিয়াজুল ইসলাম, সহ-বই ও ব্যাজ এবং পোশাক ব্যবস্থাপনা সম্পাদক পদে বাদশা, প্রশিক্ষণ ও পিআরএস এবং পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক পদে রিয়া রাণী শীল, সহ-প্রশিক্ষণ ও পিআরএস এবং পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক পদে পূর্ণিমা মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আমিনুল ইসলাম জয়, সহ-ক্রীড়া ও প্রোগ্রাম বিষয়ক সম্পাদক পদে উর্মী সরকার পূরবী, বিদ্যুৎ-পানি ও উদ্যান ব্যবস্থাপনা সম্পাদক পদে সাইফ উদ্দিন, সহ-বিদ্যুৎ-পানি ও উদ্যান ব্যবস্থাপনা সম্পাদক পদে সুরাইয়া শারমিন এবং কার্যকরী সদস্য রাশিদুল ইসলাম ও শাহীন মিয়া।

অনুষ্ঠানে রোভার স্কাউটসের নেতা জাহাঙ্গীর আলম, নূর-ই-ইসলাম বাবু, জহরুল আনিস, আবুল কালাম বাদশা (অবসরপ্রাপ্ত পরিচালক শারীরিক শিক্ষা বিভাগ এবং সাবেক সম্পাদক রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ) এম এম কামরুল হাসান, মাইনুল হাসান মিঠুল, আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ