গভীর রাতে নুরের বাসায় ডিবির হানা, এক নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

  © সংগৃহীত

গভীর রাতে গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বাসা থেকে কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে গেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাত ২টার দিকে রাজধানীর হাতিরঝিলের এ ঘটনা ঘটে। এ সময় ফেসবুক থেকে লাইভে যান নুর।

সেখানে তিনি বলেন, মধ্যরাতে তার বাসায় ডিবি হানা দিয়েছে। পরবর্তীতে, পুলিশ নূরের বাসার দরজা ভেঙে কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যায় ডিবি।

গণঅধিকার পরিষদের সভাপতি নুর অভিযোগ করেন, তার সিসি ক্যামেরার সরঞ্জাম ও মোবাইল ফোনও পুলিশ নিয়ে গেছে। এ সময় একজন পুলিশ সদস্য মদ্যপ অবস্থায় ছিল বলেও অভিযোগ করেন তিনি। তাদের বিরুদ্ধে তোলেন দুর্ব্যবহারের অভিযোগও। এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি পুলিশ।

গণঅধিকার পরিষদের নেতা আবু হানিফ জানান, এর আগে রাত ১০টার দিকে ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসানকে রায়েরবাগ থেকে সাদা পোশাকে কয়েকজন তুলে নিয়ে যায়। অন্যদিকে রাত ৮টায় মোহাম্মাদপুর থেকে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লার বাবাকেও তুলে নিয়ে যায় সাদা পোশাকধারীরা। বিন ইয়ামিন মোল্লার বাবাকে তুলে নিয়ে যাওয়ার ৮ ঘণ্টা পর ভোর ৪টায় ছেড়ে দেয় ডিবি।

তিনি বলেন, আমরা মনে করি চলমান সরকারবিরোধী আন্দোলন থেকে গণঅধিকার পরিষদকে দূরে রাখতেই মূলত সরকার নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে। আমাদের কথা পরিষ্কার এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত গণঅধিকার পরিষদ রাজপথে থাকবে। এতে যদি আমাদের জীবনও দিতে হয় তবুও পিছপা হবো না।


সর্বশেষ সংবাদ