প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ

  © টিডিসি ফটো

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি নেতার ‘হত্যার হুমকি’র প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ। সোমবার (২২ মে) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বর থেকে মিছিল শুরু করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। 

মিছিলটি ক্যাম্পাসের প্রধান ফটক হয়ে সদরঘাট এলাকা প্রদক্ষিণ করে ভাষা শহীদ রফিক ভবনে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 

সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের নূন্যতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে। এর মাধ্যমে বিএনপি আবারও প্রমাণ করলো তারা হত্যার রাজনীতি বিশ্বাস করে। 

শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ স্পষ্ট বলতে চায়, দেশরত্ন শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য আমরা রক্ত দিতে সর্বদা প্রস্তুত। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র আমরা বেঁচে থাকতে বাস্তবায়ন হতে দিব না। অনতিবিলম্বে দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা আবু সাইদ চাঁদকে বিচারের আওতায় এনে কঠিন শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে এরকম ধৃষ্টতা দেখানোর সাহস কিংবা স্বপ্ন যাতে কেউ দেখতে না পারে। 

প্রসঙ্গত, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়া এক জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, আর ২৭ দফা ১০ দফা নাই। এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করতে যা যা করার দরকার আমরা তা করব।


সর্বশেষ সংবাদ